MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

নারাইনকে ফিরে পেতে সাকিবদের অব্যর্থ চেষ্টা!

In ক্রিকেট দুনিয়া - May 12 at 12:49pm
নারাইনকে ফিরে পেতে সাকিবদের অব্যর্থ চেষ্টা!

বোলিং অস্ত্রাগারে দলের অন্যতম স্পিনারকে ফিরে পেতে মরিয়া সাকিবদের কলকাতা নাইট রাইডার্স। রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিরুদ্ধে ম্যাচের আগে সুনীল নারাইনকে সুস্থ করে তোলার জোরদার চেষ্টা শুরু হয়ে গেছে নাইট শিবিরে।

বুধবার ইডেন গার্ডেন্সের নেটে প্রায় চল্লিশ মিনিট বল করলেন ক্যারিবিয়ান স্পিনার।

যা দেখে কেকেআর টিম ম্যানেজমেন্ট শনিবারের ম্যাচে প্রথম একাদশে তাকে পাওয়ার ব্যাপারে প্রবল আশাবাদী।

নেটে নারাইনের বোলিংয়ের ভিডিও করে রাখলেন কার্ল ক্রো। বায়োমেক্যানিক্যাল বিশেষজ্ঞ ক্রো নবম আইপিএল শুরু হওয়ার অনেক আগ থেকেই নারাইনের বোলিং অ্যাকশন সংশোধনের কাজে নেমে পড়েছিলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন সল্ট লেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে নারাইনের অ্যাকশন সংশোধনের জন্য শিবির করেছিলেন। চেন্নাইয়ে আইসিসি অনুমোদিত ল্যাবরেটরিতে ক্যারিবিয়ান স্পিনারের অ্যাকশন পরীক্ষার সময়ও সঙ্গে ছিলেন ক্রো। আইপিএল চলাকালীন ক্রো’কে দলের সঙ্গেই রেখে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ইডেন থেকে বেরনোর সময় ক্রো বলে গেলেন, ‘নারাইনের চোট পাওয়া আঙুল অনেকটা সেরে গিয়েছে। নেটে বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই বল করেছে ও।’’ পুনের বিরুদ্ধে নারাইন খেলতে পারবেন? ‘ওকে এখনও পুরোপুরি সুস্থ বলব না। আমাদের হাতে এখনো দু’দিন সময় রয়েছে।

আশা করছি বৃহস্পতিবার একটা সিদ্ধান্তে পৌঁছনো যাবে,’
নেটে বল করার ফাঁকে কেকেআর-এর দুই ফিজিও অ্যান্ড্রু লিপাস ও কমলেশ জৈনকে দেখা গেল বারবার নারাইনের আঙুলে শুশ্রূষা করছেন।

বেঙ্গালুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের আগে ওয়ার্ম আপ করার সময় ডানহাতের অনামিকায় চোট পেয়েছিলেন নারাইন।

তবে ইডেনে নাইটদের ঘরের মাঠে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে তাকে প্রথম একাদশে রাখা হয়নি। পরে আন্দ্রে রাসেল জানিয়েছিলেন, নারাইনের বোলিং ফিঙ্গারে চোট রয়েছে। গুজরাট লায়ন্সের বিরুদ্ধে ম্যাচেও ডাগ আউটে বসেই কাটাতে হয়েছিল নারাইনকে।

সুরেশ রায়নাদের গুজরাটের বিরুদ্ধে নাইট বোলিংকে যে রকম নখদন্তহীন দেখিয়েছে, তা নিয়ে উদ্বিগ্ন সকলে। পুনে ম্যাচের আগে ক্যারিবিয়ান স্পিনারকে ফিরে পেতে তাই মরিয়া গৌতম গম্ভীর-জ্যাক ক্যালিসরা।

চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যাওয়া অস্ট্রেলীয় পেসার জন হেস্টিংসের বদলি অবশ্য ঠিক করে ফেলল কেকেআর। অস্ট্রেলিয়ারই আর এক পেসার শন টেট। নবম আইপিএলের নিলামে যিনি অবিক্রীত থেকে গিয়েছিলেন।

কেকেআর’এর হয়ে মাত্র দু’টো ম্যাচ খেলার পর চোট পেয়ে টুর্নামেন্টেরই বাইরে চলে গিয়েছিলেন হেস্টিংস।

বুধবার তার বদলি হিসাবে টেট কলকাতায় পৌঁছে নাইটদের সঙ্গে যোগ দিয়েছেন। বুধবার নেটে বোলিং না করলেও ওয়ার্ম আপ করলেন। কেকেআর-এর চিফ এগজিকিউটিভ অফিসার বেঙ্কি মাইসোর বললেন, ‘হেস্টিংসের পরিবর্ত হিসাবে টেট-কে নেয়া হয়েছে।

সম্প্রতি পাকিস্তান প্রিমিয়ার লিগে খুব ভাল বোলিং করে এসেছে টেট। এছাড়া আইপিএলেও বেশ ভালো রেকর্ড রয়েছে ওর।’

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3369
Post Views 576