MysmsBD.ComLogin Sign Up

নতুন জীবন ক্যাটরিনার!

In সিনেমা জগৎ - May 12 at 7:04am
নতুন জীবন ক্যাটরিনার!

ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুরের প্রেম ভেঙেছে- সেও প্রায় চার মাস আগের কথা। প্রেম চলার সময়টায় দু'জন একসঙ্গেই ছিলেন, এক ছাদের নিচে। সম্পর্কে শেষ হওয়ার পর একসঙ্গে থাকার তো আর কোনো প্রশ্নই ওঠে না।

রণবীর তাঁর মালপত্র নিয়ে অনেক আগেই বাড়ি ছেড়ে দিয়েছেন। কিন্তু ক্যাটরিনা হয়তো মায়া ছাড়তে পারেন নি- তাঁদের সেই ‘ভালোবাসার নীড়ে’-ই থাকছিলেন।

ভালোবাসার স্মৃতি আঁকড়ে ধরতে নয়, সেখানে থাকা ছাড়া আর কোনো উপায় ছিল না ক্যাটের। কারণ, ছয় মাসের অগ্রিম বাড়িভাড়া তাঁরা চুকিয়ে রেখেছিলেন।

পুরোনো বাড়িতেও ফেরার উপায় ছিল না। এমন পরিস্থিতিতে পড়ে অনেক দিন ধরেই নতুন বাসা খুঁজছিলেন এই অভিনেত্রী। অবশেষে নতুন একটি অ্যাপার্টমেন্টে উঠছেন ক্যাট।

কিছুদিন আগে গোপনে বাড়ি খুঁজতে বেড়িয়েছিলেন ক্যাটরিনা কাইফ। ভক্ত আর পাপারাজ্জিদের যন্ত্রণায় সে সময় অনেক ভোগান্তি পোহাতে হয় তাঁকে। শান্তিমতো যে একটি বাসা খুঁজবেন, তাও পারছিলেন না। ইচ্ছা ছিল মুম্বাইয়ের বান্দ্রায় কোনো একটা অ্যাপার্টমেন্টে থাকবেন।

অনেক খোঁজ চালানোর পর অবশেষে মনের মতো একটি বাসা পেলেন ক্যাট। এখন থেকে বান্দ্রার সেই অ্যাপার্টমেন্টই তাঁর নতুন ঠিকানা। সেখানেই শুরু করতে যাচ্ছেন নতুন জীবন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3475
Post Views 610