MysmsBD.ComLogin Sign Up

আবারো ক্রিকেটে ফিরছেন মাইকেল ক্লার্ক

In ক্রিকেট দুনিয়া - May 11 at 8:24pm
আবারো ক্রিকেটে ফিরছেন মাইকেল ক্লার্ক

ওয়ানডে বিশ্বকাপ জিতেই সীমিত ওভারের ম্যাচকে বিদায় জানিয়েছিলেন মাইকেল ক্লার্ক। টেস্টেও বেশিদিন টিকে থাকতে পারেননি। এশেজ ব্যর্থতার দায় কাঁধে নিয়ে টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও আবার ক্রিকেটে ফিরছেন এই অসি ব্যাটসম্যান। হংকংয়ে অনুষ্ঠিতব্য ব্লিটজ টুর্নামেন্টে খেলার জন্য ‘কাওলন কান্তুন্স’ দলের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন ক্লার্ক। দুদিন ব্যাপী এই টুর্নামেন্টে সাবেক অসি ব্যাটসম্যান রায়ান ক্যাম্পবেলের দলেই যোগ দিয়েছেন তিনি।

আগস্টে ক্রিকেট থেকে বিদায় নেয়ার পরে ওয়েস্ট সিডনির হয়ে কেবলমাত্র একটি ক্রিকেট ম্যাচ খেলেছিলেন ক্লার্ক। তবে এই টুর্নামেন্টে খেলার ব্যাপারে বেশ উচ্ছ্বসিত রয়েছেন ক্লার্ক। ‘আমি কাওলুন কান্তুন্সের হয়ে টি-টোয়েন্টি টুর্নামেন্টটি খেলতে বেশি উত্তেজিত অবস্থায় রয়েছি। আমার দলের সাবেক সদস্যের সাথে দেখার করার জন্য আর তর সইছে না। এমনকি এই হংকং দেশটাতেও ক্রিকেট ছড়িয়ে দিতে এই টুর্নামেন্ট কার্যকরী ভূমিকা পালন করবে।’

চার বছর আগে শেষবার কোন টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন মাইকেল ক্লার্ক। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পুনে ওয়ারিয়র্সের হয়ে ২০১২ সালের মে মাসে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি। শুক্রবার ‘হাং হম যেডি’ দলের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবেন মাইকেল ক্লার্ক।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7103
Post Views 449