MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ক্যাটরিনাকে চুমু খেতে রাজি নন রণবীর কাপুর!

In সিনেমা জগৎ - May 11 at 3:20pm
ক্যাটরিনাকে চুমু খেতে রাজি নন রণবীর কাপুর!

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের ছাড়াছাড়ি বলিউড ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছে। এই যুগলের কার্টার রোডের অ্যাপর্টমেন্ট ছেড়ে দিয়েছেন ক্যাট। সেখানে দুজনের বহু সময়ের স্মৃতি পড়ে রয়েছে। ক্যাট তার আগের ওয়াটারফিল্ড রোডের বাড়ি ছেড়ে দিয়ে এখানেই রণবীরের সঙ্গে থাকতেন। রণবীর আগেই চলে যান এখান থেকে। সম্পর্কে ভাঙনের নিশানা তাদের আসন্ন 'জাগা জাসুস' ছবিতেও দেখা দিয়েছে।

অনুরাগ বাসুর এই ছবিটির কাজ শেষ হতে বেশ দেরি হয়ে যায়। কারণ নায়ক-নায়িকার বাস্তবজীবনে সম্পর্কে ফাটল। সিনেমার কাজের শেষ অংশ মরোক্কোতে শষে হওয়ার কথা ছিল। সেখানে যেতে দুজনই আলাদা হয়ে রওনা দেন। ক্যাট লন্ডন হয়ে উত্তর আফ্রিকার দেশে রওনা দেন। এদিকে আবু ধাবীতে ৪ ঘণ্টা যাত্রাবিরতি দেন রণবীর। শুধু তাই নয়, মরক্কোতে শুটিংয়ের সময় ঘটে আরেকটি ঘটনা।

এক প্রতিবেদনে বলা হয়, ছবির একটি অংশে রণবীর ক্যাটকে চুমু খাওয়ার দৃশ্যে অভিনয় করতে অস্বীকৃতি জানান। পরিচালক এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। কারণ ইতিমধ্যে সিনেমার কাজ অনেক বাধাগ্রস্ত হয়েছে। যত দ্রুত সম্ভব ছবির কাজ শেষ করে তাকে ছেড়ে দেওয়াই পরিচালকের একমাত্র উদ্দেশ্য।

এর আগেও অনেকবার ছবির কাজ বন্ধ হয়ে যায়। একসঙ্গে মরক্কো না যাওয়ার মনোভাবের কারণেই সেখানে যাওয়ার কর্মসূচি অনেকবার পিছিয়ে যায়। এর আগেও প্রতিমুহূর্তে তারা আলাদাভাবে শুটিং স্পটে পৌঁছেন। কেবলমাত্র পেশাদার কারণে দুজন ছবির কাজ শেষ করতে উদ্যোগী হয়েছেন।

গত বছর থেকে 'জাগা জাসুস' ছবির কাজ শুরু হয়। কিন্তু এই প্রেমিক জুটির টানাপড়েনের কারণে ছবির কাজ শেষ করতে বহু ঘাম ঝরাতে হয়েছে পরিচালকের। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3886
Post Views 911