MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মেসি এখন আতলেতিকোর সমর্থক!

In ফুটবল দুনিয়া - May 11 at 2:06am
মেসি এখন আতলেতিকোর সমর্থক!

এবারের মৌসুমে লা লিগার শিরোপা জয়ের লড়াইয়ে আতলেতিকো মাদ্রিদই ছিল বার্সেলোনার প্রধান প্রতিদ্বন্দ্বী। গত রোববার লেভান্তের বিপক্ষে ২-১ গোলে হেরে ছিটকে যাওয়ার আগে আতলেতিকোই ছিল বার্সার প্রধান হুমকি।

চ্যাম্পিয়নস লিগে থেকে তো বার্সেলোনাকে বিদায়ই নিতে হয়েছে আতলেতিকোর কাছে হেরে। কিন্তু এখন বার্সার প্রধান তারকা লিওনেল মেসি সমর্থন দিচ্ছেন সেই আতলেতিকোকেই। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে আতলেতিকো যেন রিয়াল মাদ্রিদকে হারাতে পারে, সে প্রার্থনাই করছেন আর্জেন্টাইন তারকা।

গত মৌসুমের মতো এবারও তিনটি বড় শিরোপা বা ট্রেবল জয়ের হাতছানি ছিল বার্সেলোনার সামনে। লা লিগা ও কোপা দেল রে জয়ের দ্বারপ্রান্তে চলে গেলেও চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে বার্সাকে। আতলেতিকোর কাছে হেরে স্বপ্নভঙ্গ হলেও বার্সেলোনার অনেকেই এখন চাইছেন, শেষ পর্যন্ত চ্যাম্পিয়নস লিগ শিরোপাটা যেন আতলেতিকোর ঘরেই ওঠে। কারণ, ফাইনালে আতলেতিকোর প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ। আর বার্সেলোনা-রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বিতার কথা তো কারোরই অজানা নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে বার্সা তারকা মেসি বলেছেন, ‘এটা খুবই স্পষ্ট যে, বার্সেলোনার মানুষ চায় রিয়াল মাদ্রিদ যেন কোনো কিছুই জিততে না পারে। বার্সেলোনা খুবই খুশি হবে যদি চ্যাম্পিয়নস লিগ ফাইনালে আতলেতিকো তাদের হারাতে পারে।’


চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে না পারলেও লা লিগা ও কোপা দেল রে শিরোপা একেবারে হাতের নাগালে আছে বার্সেলোনার। দুটি প্রতিযোগিতাতেই একটি জয় পেলে বার্সা মেতে উঠতে পারবে শিরোপা জয়ের উল্লাসে। আর চ্যাম্পিয়নস লিগের ফাইনালে আতলেতিকোর কাছে হারলে একেবারে খালি হাতে মৌসুম শেষ করতে হবে রিয়াল মাদ্রিদকে। তাতে হয়তো কাতালানদের আনন্দটা বেড়ে যাবে আরো কয়েক গুণ।

আগামী শনিবার লা লিগায় নিজেদের শেষ ম্যাচে গ্রানাডার মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচে জিতলেই তারা জিতে নিতে পারবে ২৪তম লা লিগা শিরোপা। ২২ মে কোপা দেল রের ফাইনালে বার্সাকে খেলতে হবে সেভিয়ার বিপক্ষে। আর ২৮ মে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের অন্তিম লড়াইয়ে মুখোমুখি হবে দুই নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো ও রিয়াল মাদ্রিদ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 353