MysmsBD.ComLogin Sign Up

তৃতীয়বারের মতো জুটি বাঁধছেন বাপ্পী-মিম

In সিনেমা জগৎ - May 11 at 1:17am
তৃতীয়বারের মতো জুটি বাঁধছেন বাপ্পী-মিম

আবারও একই ছবিতে কাজ করতে যাচ্ছেন নায়ক বাপ্পী ও বিদ্যা সিনহা মিম। অনন্য মামুন পরিচালিত নতুন ছবি ‘আমি তোমার হতে চাই’ ছবির মাধ্যমে আবারও জুটি বাঁধছেন তাঁরা। এর আগে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘সুইটহার্ট’ ছবিতে জুটি বেঁধে কাজ করে দর্শকপ্রিয়তা পান বাপ্পী ও মিম। তারিক সিকদার পরিচালিত ‘দাগ’ ছবিতেও দেখা যাবে এই জুটিকে। তৃতীয়বারের মতো তাঁরা জুটি বাঁধতে যাচ্ছেন অনন্য মামুনের ছবিতে।
এ বিষয়ে নায়ক বাপ্পী বলেন, ‘এই ছবি একেবারেই প্রেমের গল্প নিয়ে তৈরি করা হয়েছে, রোমান্টিক অ্যাকশনও বলা যায়। কারণ, এখানে প্রেমের পাশাপাশি ফাইট থাকবে অনেক। এর আগেও আমি একাধিক প্রেমের ছবিতে অভিনয় করেছি। কিন্তু এই ছবির গল্পটা আমার কাছে একেবারেই নতুন মনে হয়েছে।’

পরিচালক অনন্য মামুনের ছবি নকল হয় বলে অভিযোগ রয়েছে, এই ছবি কতটা মৌলিক হবে—জানতে চাইলে নায়ক বাপ্পী বলেন, ‘দেখেন, বছরের প্রায় প্রতিদিনই আমাকে কোনো না কোনো ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়। যে কারণে কোন গল্প কোন ছবির সঙ্গে মিলে যাচ্ছে, সেটা লক্ষ করতে পারি না। দেখা যায়, ঘুম থেকে উঠে কাজে বের হই, আর গভীর রাতে শুটিং করে ক্লান্ত হয়ে বাসায় ফিরি। যে কারণে এখন আর আগের মতো ছবি দেখা হয় না। তাই কোনো ছবির সঙ্গে গল্প মিলে গেলে আমি হয়তো বুঝতেও পারব না। তবে আমি যে গল্প শুনেছি, সেই গল্পের কোনো ছবি আমি দেখিনি। আমি মনে করি, আমাদের বাজার ধরে রাখতে চাইলে বাংলাদেশের ঘরানার মৌলিক গল্প লাগবে। অন্যথায় দর্শক তা গ্রহণ করবে না।’

নায়িকা মিমের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে বাপ্পী বলেন, “আমি এরই মধ্যে দুটি ছবিতে মিমের সঙ্গে কাজ করেছি। এর মধ্যে একটি ছবি মুক্তি পেয়েছে, যা দর্শকও পছন্দ করেছে। গত মাসে ‘দাগ’ ছবির শুটিং করে এলাম সিলেট থেকে। আমার কাছে মিমের অভিনয় ভালো লেগেছে। নতুনদের সঙ্গে আমার অনেক কাজ করার অভিজ্ঞতা আছে, সে তুলনায় মিম অনেক ভালো করেছে। আমাদের বোঝাপড়াটা অনেক ভালো, যে কারণে কাজটি আরো ভালো হবে বলে আশা করি।”

এদিকে, আগামীকাল বুধবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে দেওয়া হবে বিজয়ী শিল্পীদের হাতে। সেই আসরে প্রথমবারের মতো শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করবেন মিম। তিনি ‘জোনাকির আলো’ ছবিতে অভিনয়ের জন্য এই স্বীকৃতি পাচ্ছেন।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 722