MysmsBD.ComLogin Sign Up

অবিশ্বাস্য হলেও সত্যি, ৭ দিন এক কাপড়েই কাটিয়ে দেন বলিউডের বাদশা শাহরুখ !

In সিনেমা জগৎ - May 11 at 12:48am
অবিশ্বাস্য হলেও সত্যি, ৭ দিন এক কাপড়েই কাটিয়ে দেন বলিউডের বাদশা শাহরুখ !

বলিউডের বাদশা হিসেবে দুনিয়া জুড়ে খ্যাতি অর্জন করেছেন শাহরুখ খান। পৃথিবীর সর্বোচ্চ ধনী অভিনেতাদের তালিকারও শীর্ষে রয়েছেন তিনি। যেখানেই যান, সেখানেই রাজা-বাদশাহদের মতো অভ্যর্থনা পান।

শুধু তাই নয়, শাহরুখের পরিবারের অন্যান্য সদস্যরাও সবসময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে জেনে অবাক হবার মতো বিষয় হলো, এইসবের কোনো কিছুই বদলে দেয়নি ত্রিশ বছর আগের সাধারন যুবক শাহরুখ খানকে।

এখনো নাকি নিতান্ত সাধারণ জীবন যাপন করেন এই বাদশা। এমনকি এই স্টাইল আইকন সাতদিন নাকি একই ধরণের কাপড় পরে কাটিয়ে দেন। সম্প্রতি ভারতীয় সংবাদসংস্থাকে দেয়া এক সাক্ষাৎকারে সে কথা নিজেই জানালেন বদিউডের বাদশা নিজেই।

শাহরুখ বলেন, তিনি নিজের সাফল্যের উদযাপন করেন না, নিজের জন্যে এক পয়সা খরচও করেন না। অতি সাধারণ জীবনযাপন করেন এবং রেস্তোরাঁয় যান না বাড়িতেই খান এবং একই ধরনের খাবার খান। তিনি শুধুমাত্র তার সন্তানদের ইচ্ছে পূরণ করেন। শাহরুখের দাবি কেউ যদি টানা তাকে সাতদিন দেখেন, তাহলে সেই ব্যক্তি দেখতে পাবেন তিনি একই জামা-প্যান্ট পরেই রয়েছেন। তিনি মানুষকে দিতে ভালবাসেন, নিজের জন্যে কিছু কিনতে ভালবাসেন না। নিজের জন্যে খরচ করতে ভালবাসেন না, দাবি বলিউড বাদশার।

শাহরুখ খান দাবি করেন, আমার নিজের কোনো চাহিদাই নেই, যার ওপর টাকা খরচ করার প্রয়োজন আছে। তার ব্যক্তিগত কোনো চাহিদা নেই। শাহরুখ জানিয়েছেন তিনি গান শোনেন না, তাই স্পিকার কেনার প্রয়োজন অনুভব করেন না। তার একাধিক জুতো রয়েছে, কিন্তু সবই ছবির শুটিং-এর সময় পাওয়া। কিন্তু তিনি মূলত খরচ করেন তার লাইফস্টাইলের উন্নতির জন্যে, জানিয়েছেন শাহরুখ।

শাহরুখের পছন্দ বড় বাড়ি, বড় অফিস, বড় বাজেটের ছবি। আর এসব কিছুর ওপরই তিনি খরচ করেন বলে জানিয়েছেন। সিনেমা তৈরিতে সবচেয়ে বেশি টাকা খরচ করেন শাহরুখ খান। জীবনে তিনি যা অর্জন করেছেন, তা নিয়ে ভীষণ খুশি। আর কিছু চাহিদা নেই তার জীবন থেকে, জানিয়েছেন শাহরুখ খান।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 338