MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে করে।

শেষ ওভারের নাটকীয়তায় ধোনির পুনেকে হারালো মুস্তাফিজের সানরাইজার্স

In ক্রিকেট দুনিয়া - May 11 at 12:46am
শেষ ওভারের নাটকীয়তায় ধোনির পুনেকে হারালো মুস্তাফিজের সানরাইজার্স

শেষ ওভারের নাটকীয়তায় ধোনির পুনেকে ৪ রানে হারালো মুস্তাফিজের সানরাইজার্স। ভিসাখাপত্মমে টসি জিতে প্রথমে ব্যাট করতে নেমে রাইজিং পুনে সুপার জায়ন্টসের অস্ট্রেলিয়ান স্পিনার অ্যাডাম জাম্পার বোলার সাঁড়াসি বোলিংয়ের সামনে ৮ উইকেটে মাত্র ১৩৭ রানেই থেমে যেতে হয়েছে মুস্তাফিজের হায়দারাবাদকে। জিততে হলে পুনেকে করতে হবে ১৩৮ রান।

টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাকফুটে সানরাইজার্স। দুই ওপেনার ডেভিড ওয়ার্নার আর শিখর ধাওয়ান মাত্র ১৮ রানের জুটি গড়েন। ১৪ বল খেলে ১১ রান করে আউট হয়ে যান ওয়ার্নার। ২৭ বল খেলে সর্বোচ্চ ৩৩ রান করেন শিখর ধাওয়ান।

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামস খেলেন ৩৭ বল; কিন্তু রান করেন মাত্র ৩১টি। ২১ বল খেলে ২৩ রান করেন যুবরাজ। নিজের নামের প্রতি সুবিচার বলতে যা বোজায় সেটা মোটেও করতে পারলেন না তিনি। ছক্কা মারতে গিয়ে আউট হয়েছেন। তবে আউট হওয়ার আগে ২টি ছক্কা এবং ১টি বাউন্ডারি মারেন তিনি।

দীপক হুদা করেন ১৪ রান এবং ১০ রান করেন মইসেস হেনরিক্স। অ্যাডাম জাম্পা একাই সর্বনাশ করে হায়দারাবাদের। ১৯ রান দিয়ে তিনি একাই নেন ৬ উইকেট। এবারের আইপিএরেল সেরা বোলিং ফিগার এটি। বাকি ২ উইকেট নেন আরপি সিং এবং রবিচন্দ্র অশ্বিন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6833
Post Views 753