MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

চিকিৎসা বিজ্ঞানকে অবাক করে ৭২ বছরে মা হলেন এ বৃদ্ধা, তাও আবার প্রথম সন্তান!

In ভয়ানক অন্যরকম খবর - May 10 at 10:36pm
চিকিৎসা বিজ্ঞানকে অবাক করে ৭২ বছরে মা হলেন এ বৃদ্ধা, তাও আবার প্রথম সন্তান!

মা হওয়ার কথা আমাদের চার পাশে প্রায়ই শোনা যায়। কিন্তু এমন বয়সে মা হয়েছেন এ কথাটা মনে হয় স্বপনের মতো। কারণ এমন ঘটনা আমাদের সমাজে ঘটেনা বললেই চলে। তাছাড়া চিকিৎসা বিজ্ঞানের মতে ৪০ বছর পর নারীদের সন্তান জন্মদেয়ার ক্ষমাত নষ্ট হয়েছে যায়।

কিন্তু এবার চিকিৎসা বিজ্ঞানকেও হার মানালের ৭২ বছরের এই বৃদ্ধা! তার কোল আলো করে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম হলো। তাও অাবার বিয়ের ৪৬ বছর পর! ১৯৭০ সালে চার হাত এক হয়েছিল

মহিন্দর সিং গিল ও দলজিন্দর কউরের। বিয়ের কিছু পর থেকেই আর পাঁচটা সাধারণ দম্পতির মতো মা-বাবা হওয়ার স্বপ্ন দেখতে থাকে মহিন্দর ও দলজিত। কিন্তু হাজার চেষ্টা করেও সে স্বপ্ন সত্যি হয়নি।

তাই বলে হাল ছাড়েনি এই দম্পতি। যৌবন শেষ করে বার্ধক্যে পা দিয়েছেন। তবুও মা হওয়ার সাধ মনে বাঁচিয়ে রেখেছিল দলজিন্দর। আত্মীয়-স্বজন্দের নানা ব্যঙ্গ বিদ্রুপ সত্ত্বেও প্রতিনিয়ত লড়াই করে গিয়েছেন একটা সন্তানের জন্য। অবশেষে সে লড়াইয়ে তারা সফল। ৭২ বছর বয়সে এসে মা হলেন দলজিন্দর।

গত দু'বছর ধরে আইভিএফের দ্বারস্থ হয়েছিলেন এই দম্পতি। কিন্তু সেখানেও সাফল্য মিলছিল না। দলজিন্দরের বয়সের জন্য দু'বার ব্যর্থ হয় আইভিএফও। তৃতীয়বারে সফল হন মহিন্দর ও দলজিন্দর। টেস্ট টিউবের মধ্যে বাড়তে থাকে তাদের সন্তান।

এই মাসেই এক ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন দলজিন্দর। দীর্ঘ ৪৬ বছরের অপেক্ষা শেষ। সদ্য মা হওয়া দলজিন্দর তাই বলছেন, 'ভগবাল কে ঘর পে দের হ্যায় পর অন্ধের নেহি'।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3971
Post Views 1167