MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সিম্ফনির নতুন মডেলের স্মার্টফোন বাজারে

In মোবাইল ফোন রিভিউ - May 10 at 8:04pm
সিম্ফনির নতুন মডেলের স্মার্টফোন বাজারে

সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো নতুন মডেলের স্মার্টফোন ‘এইচ ৩০০’। আইপিএস এইচডি ডিসপ্লের হ্যান্ডসেটটি ডিজাইনের দিক থেকে ক্ল্যাসিক ও আধুনিকতার পারফেক্ট সংমিশ্রণ। ৫ ইঞ্চি পর্দার হ্যান্ডসেটটির অপারেটিংয়ে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপের সঙ্গে থাকছে ১.৪ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর।

টু-জি ও থ্রি-জি দুই নেটওয়ার্কে ব্যবহারে সক্ষম হ্যান্ডসেটটির ব্যাটারি দুই হাজার ৫শ’ এমএএইচ লিথিয়াম আয়ন।

ডুয়াল মাইক্রো সিমের ‘এইচ ৩০০’ হ্যান্ডসেটটিতে থাকছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যার উভয়পাশে থাকছে ফ্ল্যাশ সুবিধা। ক্যামেরা ফিচারস এ থাকছে প্রফেশনাল মোড, প্যানারোমা মোড, ফেস বিউটি মোড, এইচডিআর মোড, স্পোর্টস মোড, স্মাইল মোড এবং জিইও ট্যাগিং।

২ জিবি ৠাম ও ১৬ জিবি রমের ফলে হ্যান্ডসেটটিতে গেমস ও অ্যাপস চলবে দ্রুত। ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধার স্মার্টফোনটির মেমোরি ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্টফোনটিতে স্পেশাল ফিচার হিসেবে থাকছে Smart Awake এবং SmartGesture।

Smart Awake এর মাধ্যমে ব্যবহারকারী এক হাতে খুব সহজেই হ্যান্ডসেটটি অপারেট করতে পারবেন। পর্দায় শুধুমাত্র M লিখে মিউজিক প্লেয়ার, S লিখে মেসেজ এবং C লিখে ক্যামেরা অ্যাপ্লিকেশন ব্যবহার করা যাবে। আবার পর্দায় দু’বার ক্লিকে হ্যান্ডসেটটি লকও করা যাবে।

এছাড়া click for optimize এর মাধ্যমে ওয়ানক্লিক অপ্টিমাইজেশন, data manager এর মাধ্যমে মোবাইল ডাটা ম্যানেজমেন্ট, বুট অপটিমাইজের মাধ্যমে মোবাইল Startup এর সুবিধা রয়েছে। ওটিএ এবং ওটিজি সাপোর্ট সুবিধার হ্যান্ডসেটটির সঙ্গে একটি ওটিজি ক্যাবল এবং একটি ফ্লিপ কভার থাকছে একদম ফ্রি।

আল্ট্রামেরিন ব্লু, ব্ল্যাক গোল্ড এবং ব্রাউন গোল্ড এ তিন রঙে হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। ‘এইচ ৩০০’র বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ৪৯০ টাকা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 841