MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মুস্তাফিজকে নিয়ে পুনে কোচের দুশ্চিন্তা

In ক্রিকেট দুনিয়া - May 10 at 4:40pm
মুস্তাফিজকে নিয়ে পুনে কোচের দুশ্চিন্তা

চলতি আইপিএলের ৪০তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে মুস্তাফিজুর রহমানের হায়দরাবাদ এবং রাইজিং পুনে সুপারজায়ান্টস। গুরুত্বপূর্ণ এই ম্যাচে মাঠে নামার আগেই নিজেদের ফলাফলের জন্য হায়দরাবাদের মুস্তাফিজকে বড় ফ্যাক্টর মনে করছেন পুনে কোচ স্টিফেন ফ্লেমিং।

গত ১০ ম্যাচের মাত্র ৩টিতে জিতে পয়েন্ট টেবিলের তলানিতে মহেন্দ্র সিং ধোনির পুনে। দলটির একের পর এক খেলোয়াড়ের ইনজুরির সঙ্গে নিজেদের পারফরম্যান্স নিয়েও ধুঁকছে তারা। প্লে অফে খেলার জন্য নিজেদের বাকি চার ম্যাচে শুধু জিতলেই হবে না, প্রতিপক্ষের ম্যাচের ফলাফলের দিকেও তাকিয়ে থাকতে হবে তাদের। তাই বিশাখাপত্তমে হায়দরাবাদের বিপক্ষে জয় পেতে আজ বড় পরিকল্পনা নিয়ে মাঠে নামছে পুনে।

পুনের বিপক্ষে গত ম্যাচে মুস্তাফিজকে ভালোই সামলে খেলেছিলেন পুনের অস্ট্রেলিয়ান তারকা স্টিভেন স্মিথ। কিন্তু ইনজুরির কারণে স্মিথ না থাকায় কাটার মাস্টার মুস্তাফিজকে ট্যাকেল দেওয়া নিয়ে চিন্তায় পড়েছেন পুনে কোচ ফ্লেমিং।

হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামার আগে মুস্তাফিজ প্রসঙ্গে স্টিফেন ফ্লেমিং বলেন, ‘আমাকে প্রথমে স্বীকার করতে হবে সে (মুস্তাফিজ) খুবই ভালো একজন বোলার। অসাধারণ দক্ষতা নিয়ে তিনি হায়দরাবাদে দারুণ একটা গতি নিয়ে এসেছেন। ইতিবাচকভাবে নিলে আমরা গত ম্যাচের কথা স্মরণ করতে পারি। স্টিভেন স্মিথ তার বিপক্ষে ভালোই ব্যাট করেছে। মুস্তাফিজের বিপক্ষে আপনাকে আড়াআড়ি অফ কিংবা লেগ সাইডে গিয়ে ব্যাট করতে হবে। সেটা একটা কৌশল হতে পারে। তবে দুটোতেই বিপদ রয়েছে। কেননা, সে বেশ বুদ্ধিমান বোলার। আমাদের জয়ের জন্য মুস্তাফিজ বড় একটি হুমকি।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 650