MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

যুক্তরাষ্ট্রের ওকলাহোমায় শক্তিশালী টর্নেডোতে নিহত ২

In আন্তর্জাতিক - May 10 at 12:16pm
যুক্তরাষ্ট্রের ওকলাহোমায় শক্তিশালী টর্নেডোতে নিহত ২

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যের ওকলাহোমা সিটির দক্ষিণাঞ্চলে শক্তিশালী টর্নেডোর আঘাতে অন্ততপক্ষে দুই জন মারা গেছেন। সোমবারের এ ঝড়ে কমপক্ষে তিনটি বাড়ি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। ওকলাহোমা সিটি থেকে ৭০-৮০ মাইল দূরের একটি এলাকা টর্নেডোতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এক মাইলেরও বেশি প্রশস্ত একটি টর্নেডো এলাকাটিতে তাণ্ডব চালায়।

ওকলাহোমা সিটির ৬০ মাইল দক্ষিণে গ্রাভিন কাউন্টিতে টর্নেডোর আঘাতে একটি বাড়ি গুঁড়িয়ে গিয়ে একজন মারা যান বলে জানিয়েছেন জরুরি বিভাগের এক কর্মকর্তা। জনস্টন কাউন্টির শেরিফ কার্যালয় থেকে জানানো হয়েছে, ওকলাহোমা সিটির ১১০ মাইল দক্ষিণে কনারভিল শহরের কাছে অপরজন মারা যান।

যুক্তরাষ্ট্রের জাতীয় আবহাওয়া বিভাগ টর্নেডোটিকে বিশাল এবং ধ্বংসাত্মক বলে বর্ণনা করে মানুষের 'জীবনের জন্য হুমকির পর্যায়ে' রয়েছে বলে সতর্ক করেছে। আরেকটি টর্নেডো ওকলাহোমা সিটিকে আঘাত করেছে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ। স্থানীয় টেলিভিশন চ্যানেলগুলোর খবরে টর্নেডোর আঘাতে ধ্বংস্তূপে পরিণত হওয়া দুটি বাড়ি দেখানো হয়েছে।

ওকলাহোমার দক্ষিণাঞ্চল থেকে আরকানসাসের পশ্চিমাঞ্চলজুড়ে বিশাল এলাকায় টর্নেডোর সতর্কতা জারি করেছে জাতীয় আবহাওয়া বিভাগ। নেব্রাস্কায়ও দুটি টর্নেডো আঘাত হেনেছে বলে জানিয়েছে বিভাগটি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Rayhan Moyen
Posts 77
Post Views 124