MysmsBD.ComLogin Sign Up

ফ্যানের বিরুদ্ধে মিষ্টি দোকানির মামলা

In সিনেমা জগৎ - May 10 at 9:51am
ফ্যানের বিরুদ্ধে মিষ্টি দোকানির মামলা

কয়েক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ফ্যান সিনেমাটি। কিন্তু সিনেমার দৃশ্যের জন্য এখন আইনি জটিলতায় পড়েছে এই সিনেমাটি। দিল্লির এক মিষ্টি দোকানির তরফ থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের।

সিনেমায় দিল্লির এক যুবক গৌরবের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ। সিনেমার এক দৃশ্যে গৌরব ঘণ্টেওয়ালা নামের এক মিষ্টির দোকান থেকে মিষ্টি নিয়ে তার প্রিয় তারকার সঙ্গে দেখা করেন।

ওই দৃশ্যের জন্য ঘণ্টেওয়ালা মিষ্টির দোকানের মালিক সুশান্ত জেইন যশ রাজ ফিল্মস, আদিত্য চোপড়া, পরিচালক মানীশ শর্মা, চিত্রনাট্যকার হাবিব ফয়সাল ও শরৎ কাটারিয়া এবং শাহরুখ খানের বিরুদ্ধে আইনি নোটিশটি পাঠিয়েছেন। নোটিশে বলা হয়েছে, দোকানের মালিকের অনুমতি ছাড়াই সিনেমাটির দৃশ্যে দোকানটির নাম ব্যবহার করে আইন লঙ্ঘন করা হয়েছে। তিনি সিনেমা থেকে সংলাপ এবং দৃশ্যগুলো সরিয়ে ফেলতে বলেছেন।

আইনি নোটিশটি পাঠানো হয়েছে অ্যাডভোকেট অঙ্কিত সাহনির মাধ্যমে। আর্থিক ক্ষতিপূরণের মধ্যে দিয়ে বিষয়টির সমাধান হতে পারে বলেও জানিয়েছে ভারতীয় একটি সংবাদ মাধ্যম। ১৭৯০ সাল থেকে পুরাতন দিল্লিতে এ মিষ্টির দোকানটি চলে আসছিল। গত বছর বন্ধ হয়ে যায় দোকানটি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6714
Post Views 688