MysmsBD.ComLogin Sign Up

ছেলেরা কি শুধু সুন্দর মেয়েদের পেছনেই ছোটে?

In লাইফ স্টাইল - May 10 at 9:27am
ছেলেরা কি শুধু সুন্দর মেয়েদের পেছনেই ছোটে?

মেয়েরা মনে করে ছেলেরা শুধু তাদের সৌন্দর্যের কারণেই প্রেমে পড়ে! এটা একেবারে মিথ্যা না। বেশির ভাগ ছেলেই সুন্দরী ও আকর্ষণীয় মেয়েদের প্রেমে পড়ে। তবে অনেক ছেলের কাছে সৌন্দর্য মানে শুধু বাহ্যিক বিষয় নয়, মেয়েদের মনের সৌন্দর্যও ছেলেদের আকর্ষণ করে।

মেয়েদের বুদ্ধিমত্তা, জ্ঞান, মনমানসিকতা, মহত্ত্ব, যত্নশীল আচরণ, দক্ষতা, যোগ্যতা, রসবোধ ইত্যাদির কারণে যেমন ছেলেরা প্রেমে পড়ে আবার অন্য অনেক কারণেই এই প্রেম হতে পারে।

এমনকি অনেক সুদর্শন ছেলে আছেন, যাঁরা একটা সময়ের পর সুন্দরী মেয়ের থেকে বুদ্ধিমান মেয়েকে বেশি পছন্দ করেন। বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগে প্রকাশ পেয়েছে কোন বয়সী ছেলেরা কেমন মেয়েদের পছন্দ করে।

১. ১৫ থেকে ২৫ বছর বয়স পর্যন্ত ছেলেরা শুধু সুন্দরী মেয়েই খোঁজে। কারণ এই বয়সে ছেলেরা অপরিণত থাকে এবং জানে না তারা কী চায়।

২. ২৫ থেকে ৩০ বছর বয়সের মধ্যে ছেলেরা এমন মেয়ে খোঁজে, যার মানসিক স্থিতিশীলতা রয়েছে। কারণে এর আগে তারা এমন সুন্দরী মেয়েদের প্রেমে পড়েছিল যাদের আবেগ অনেক দ্রুত শেষ হয়ে যাওয়ার কারণে বিচ্ছেদের মতো ঘটনা ঘটেছিল।

৩. ৩০ বছর বয়সে ছেলেরা অনুভব করে সৌন্দর্যই সবকিছু না। তখন তারা এমন জীবনসঙ্গী খোঁজে যার যত্নশীল আচরণ, যোগ্যতা এবং রসবোধ রয়েছে।

৪. ৩০ বছরের পর যেসব ছেলে অবিবাহিত থাকেন, তাঁদের ভাগ্যবান বলাই যায়। কারণ তাঁরা তখন বুঝতে শেখেন সৌন্দর্য জীবনে ততটা গুরুত্বপূর্ণ না। আর জীবনসঙ্গী হওয়ার জন্য ভালো মনমানসিকতার প্রয়োজন, বিশ্বসুন্দরীর প্রয়োজন নেই।

৫. ৩৫ বছর পর যদি কোনো ছেলে বিয়ে করেন, তখন তিনি বুদ্ধিমান মেয়ে খোঁজেন। কারণ সংসার ঠিকঠাক রাখতে চাইলে এর কোনো বিকল্প নেই।

৬. একটা বয়সের পর ছেলেরা বুঝতে পারেন সমমনা সঙ্গী জীবনের অনেক সুন্দর একটা উপহার। কারণ চলার পথে এই মানুষটি আপনার সহযোগিতার জন্য সব সময় পাশে থাকবে।

৭. আজকাল ছেলেরা খুব ভালোভাবেই অনুভব করে যে, একজন সঙ্গীর সহযোগিতা ছাড়া জীবন অনেক দুর্বিষহ হয়ে উঠতে পারে। তাই অযোগ্য ও অদক্ষ সঙ্গী বাছাই করা বোকামি ছাড়া আর কিছুই না। ছেলেরা যখন বুঝতে পারে, সৌন্দর্য সবকিছু না, তখনই সে জীবনে যোগ্য সঙ্গী খুঁজে পায়।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3817
Post Views 749