MysmsBD.ComLogin Sign Up

অবশেষে দেখা মিলল সাকিব-শিশিরের ‘রাজকন্যা’র!

In বিবিধ বিনোদন - May 09 at 5:32pm
অবশেষে দেখা মিলল সাকিব-শিশিরের ‘রাজকন্যা’র!

– ২০১৫ সালের ৮ নভেম্বর। দিনটি বিশেষ কিছু নয়। কিন্তু এই দিনটি সাকিব আল হাসান-উম্মে আহমদ শিশির দম্পতির জন্য নিঃসন্দেহে বিশেষ কিছু।


কারণ, এইদিন সাকিব-শিশিরের ঘর আলো করে পৃথিবীতে আসে তাদের প্রথম সন্তান আলায়না হাসান অউব্রে ।

গত বছর ৮ নভেম্বর পৃথিবীর আলো দেখে সাকিব আল হাসানের কন্যা আলায়না হাসান অউব্রে। যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া সাকিব-কন্যার ছবি দেখার জন্য তাঁর ভক্ত-সমর্থকদের আগ্রহের কমতি ছিল না। সামাজিক যোগাযোগ মাধ্যমে এতোদিন তার কোনো ছবি প্রকাশ করেননি বিশ্বসেরা অলরাউন্ডার।

অবশেষে সাকিব মা দিবসে তাঁর কন্যার ছবি প্রকাশ করেছেন। রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি প্রকাশ করার পাশপাশি কন্যার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন সাকিব।

আজ রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রী শিশির, মেয়ে আলায়না হাসান অউব্রে ও তার ছবি প্রকাশ করে লিখেন, ‘নভেম্বর ৮, ২০১৫- আজ থেকে ঠিক ৬ মাস আগে আমাদের রাজকন্যা এই পৃথিবীতে আসে। ঠিক যে মুহূর্তে তার জন্ম হয়, ঠিক সেই মুহূর্তে আমার বাবা হিসেবে জন্ম হয় এবং আমার স্ত্রীর জন্ম হয় একজন মা হিসেবে। আমাদের পুরো পৃথিবীটাই যেন বদলে যায়। আমরা আজকের দিনের চেয়ে শুভ কোন দিন ভাবতে পারিনা যখন আমাদের মেয়ে আলায়না হাসান অব্রি, যে কিনা আমাদের পৃথিবী- আমাদের সবকিছু, তাকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিতে পেরে। আমরা সকলের কাছে তার জন্য দোয়াপ্রার্থী, সে যাতে একজন উঁচু মাপের মানুষ হতে পারে।’

উল্যেখ্য, দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। গেল বছরের ২৭ জুলাই জানা গিয়েছিল, বাবা-মা হতে চলেছেন এই দম্পতি। তখন থেকে তাদের সাথে সাথে তাদের ভক্ত-সমর্থকরাও প্রতীক্ষার প্রহর গুনছিল। এরপর গেল বছরেরই নভেম্বরের আট তারিখ পৃথিবীর আলো দেখে সাকিব কন্যা আলায়না হাসান অব্রি।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1109