MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

একটী হৃদয়বিদারক গল্প

In জীবনের গল্প - May 06 at 8:04pm
একটী হৃদয়বিদারক গল্প

এক বৃদ্ধ মা তার ছেলে,ছেলেরবউ ও ছয় বছরের এক নাতীর সাথেবাস করতো । বৃদ্ধ মা খুবদুর্বল ছিল । সে ঠিকভাবে হাটতে পারতো না,চোখ দেখতো ,বৃদ্ধ হওয়ার কারনে তার হাত কাঁপতো ,কিছু ধরতে পারতো না। যখন বৃদ্ধ মা ,ছেলে ও ছেলের বউয়ের সাথে রাতে একসাথে খেতে বসতো তখ প্রায় প্রতিদিন ই কোন না কোন ঘটনাঘটাতো ।কোনদিন হয়তো হাত কাপার ফলে দুধের গ্লাস ফেলেদিয়ে টেবিল নষ্ট করতো,আবার কোনদিন ফ্লোরে তরকারীফেলে দিত ।

প্রতিদিন খাওয়ার সময় এরকম ঝামেলা হওয়ায় ছেলে তার মায়ের জন্য আলাদা একটিটেবিল বানিয়ে দিল । টেবিলটি ঘরের কোথায় সেট করে দিল ।

বৃদ্ধ মা সেখানে একা বসে খেতআর একা একা চোখের পানি ফেলতো । ছোট্ট নীতিটি এসব নিরবে দেখছিল । একদিন বৃদ্ধ মা কাঁচের প্লেট ভেঙে ফেললো ।বৃদ্ধের ছেলেটি এজন্য তাকে কাঠের প্লেট কিনে দিল ।

একদিন সন্ধ্যায় বৃদ্ধের ছেলেটি দেখলো তার শিশু বাচ্চা কাঠের টুকরা দিয়ে কি যেন বানাতে চাচ্ছে । বাবা তার ছেলের কাছে গিয়ে বললো,বাবা তুমি কি কর তখন শিশুটি বললো ,আমি টেবিলও একটি কাঠের প্লেট বানাচ্ছি । যখন আম্মু বুড়ো হবে তখন কিসে খাবে !

তাই আগে থেকে বানিয়ে রাখছি ছেলের এরকম কথায় বাবা তার ভূল বুঝতে পারলো ।সেদিন থেকে তার স্ত্রীকে বললো, প্রতিদিন আমরা দুজন মাকে খাইয়ে তারপর আমরা খাব। কিন্তু হায় ,যখন সন্ধ্যার পর তারা দুজন মাকে খাওয়ানোর জন্য গেল তখন দেখলো ,তার গর্ভেধারিনী মা মারা গেছে ।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 252