MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মেয়েদের বুঝতে শিখুন

In জীবনের গল্প - May 06 at 12:34pm
মেয়েদের বুঝতে শিখুন

আমরা ছেলেরা কাউকে ভালবাসলেই ঝট করে বলে দেই, পুরো পৃথিবীকে জানিয়ে দিই। কিন্তু একটি মেয়ের ভালবাসা সম্পূর্ণ আলাদা, তারা সহজে কাউকে ভালবাসতে চাইনা, ভালবাসলেও নিজের ভিতরে রাখে মুখে প্রকাশ করেনা, একবার যদি কোন মেয়ে কোন ছেলেকে ভালবাসে তাহলে সে তার আপ্রাণ চেষ্টা করে সেই ভালবাসাটিকে টিকিয়ে রাখার জন্য। মেয়েদের মন খুব নরম, সেই মন কারও প্রেমে পরলে আরও নরম হয়ে যায়, কিন্তু আমরা অনেক ছেলেরায় টা দেখি না/বুঝি না, আমরা শুধু মেয়েদের বাহিরের রাগ, অভিমান, ঝগড়াটা দেখি, কিন্তু বন্ধুরা সেই রাগ, অভিমান আর ঝগড়ার আড়ালেই লুকিয়ে আছে গভীর ভালোবাসা।
একটি মেয়ে, স্রষ্টার অন্যতম সেরা সৃষ্টি।

একটি মেয়ের মন এটাই চাই যে কেউ তাকে এতটা ভালবাসুক যতটা ভালবাসা কেউ কাউকে বাসেনি আগে। আরে ভাই, আপনার ভালবাসার মানুষ আপনার সাথে রাগ দেখাবে নাকি অন্য কারও সাথে দেখাবে??

পোস্টে মেয়েদের পক্ষে কথা বলে ফেললাম, কিন্তু সব মেয়ে/ছেলেরা একরকম নয়, এবং তাদের ভালবাসার প্রকাশটাও একরকম নয়। এই পৃথিবীতে ভিন্ন ভিন্ন মানুষ, ভিন্ন তাদের ভালবাসা, ভিন্ন সেই ভালবাসার বহিঃপ্রকাশ, কেউ ভালবাসে কাউকে কষ্ট দিয়ে, কেউ ভালবাসে নিজে কেঁদে, আবার কেউবা ভালবাসে ঝগড়া করে। ভালবাসা ভিন্ন হতে পারে, ভালবাসার মানুষগুলো ভিন্ন হতে পারে, কিন্তু সকল ভালবাসার মানুষের লক্ষ্য একটাই যাকে ভালবাসি মন প্রান উজাড় করে ভালবাসি, ভালবাসবো, বেসে যাব জনম জনম ধরে। অনেক মেয়েরাই দেখি বিভিন্ন স্ট্যাটাস/পোষ্টে ছেলেদের বদনাম করে বেড়ায়।

অনেক মেয়েরাই বলে যে "সব ছেলেরাই প্রতারক" আসলেই সব ছেলেরাই কি প্রতারক?? কোন মেয়ে কি তার বুকে হাত রেখে বলতে পারবে যে "সব মেয়েরা ভালো" একটি খারাপ ছেলের জন্য আপনি কেন বাকিদেরকে দোষ দিবেন??

ছেলেরাও দিল ফাটিয়ে ভালবাসতে জানে, শুধু সেই ভালোবাসা দেখার মত চোখ থাকতে হয়। আপনার জন্য আর আপনার ভালবাসার মানুষটির জন্য আমার পক্ষ থেকে রইল অনেক অনেক শুভেচ্ছা।

Googleplus Pint
Md Sobuj Ahmed
Posts 217
Post Views 167