MysmsBD.ComLogin Sign Up

দিল্লির বিপক্ষে জিতলো ধোনির রাইজিং পুনে!

In ক্রিকেট দুনিয়া - May 06 at 7:27am
দিল্লির বিপক্ষে জিতলো ধোনির রাইজিং পুনে!

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে স্বাগতিক দিল্লী ডেয়ারডেভিলসের বিপক্ষে ৫ বল হাতে রেখে ৭ উইকেটে জয় পেয়েছে রাইজিং পুনে সুপারজায়ান্ট।

দিল্লীর দেয়া ১৬৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের দুর্দান্ত পারফর্মেন্সে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রাইজিং পুনে সুপারজায়ান্ট।

আইপিএলের অভিষেক ম্যাচেই অস্ট্রেলিয়ান ওপেনার উসমান খাজা ২টি চার ও ১টি ছয় মেরে ৩০ রান করে ভারতের স্পিনার অমিত মিশরার ঘূর্ণিতে ধরাশায়ী হন।

খাজা আউট হলেও দলের আরেক ওপেনার আজাঙ্কা রাহানের নির্ভরশীল হয়ে তার ব্যাট চালাতে থাকেন। ৪৭ বল খেলে ৬টি চারের সাহায্যে অপরাজিত ৫৯ রান করে তিনি দলকে জয়ের দিকে নিয়ে যান।

সৌরভ তিওয়ারি ২১ ও দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২৭ রানে আউট হওয়ার পর নামেন থিসারা পেরেরা। তিনি মাত্র ৫ বল খেলে ২টি ছয় মেরে শেষ পর্যন্ত দলকে জেতাতে সক্ষম হন।

দিল্লীর হয়ে সর্বোচ্চ দুইটি উইকেট শিকার করেছেন দক্ষিন আফ্রিকান স্পিনার ইমরান তাহির। প্রথম তিন ওভারে তিনি মাত্র ১২ রান ও ১টি উইকেটও নিয়েছিলেন। কিন্তু তার ওভারেই পেরেরার দুই ছয়ে জিতে যায় পুনে।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে পাঁচ ব্যাটসম্যানের রানের অবদানে দিল্লী সংগ্রহ করে ১৬২ রান।

টপ অর্ডার ব্যাটসম্যান কারুন নায়ার ২৩ বল খেলে ৫ চারে ৩২ রান করে রজত ভাটিয়ার বলে। এছাড়া দলের অধিনায়ক জেপি ডুমিনি করেছেন ৩৪ রান। এরপর দুর্ভাগ্যবশত রান আউটের শিকার হন তিনি।

এছাড়া দলের সাঞ্জু স্যামসন করেছেন ২০ রান, স্যাম বিলিংস করেছেন ২৪ রান, কার্লোস ব্রেথওয়েট মাত্র ৮ বলে করেছেন ২০ রান সবার শেষে পবন নেগী ১১ বলে ১৯ রান করে অপরাজিত থেকে দলকে ১৬২ রান পর্যন্ত নিয়ে যান।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 306