MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বহিষ্কার হতে পারেন কোহলি!

In ক্রিকেট দুনিয়া - May 05 at 10:05pm
বহিষ্কার হতে পারেন কোহলি!

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিকে ইতোমধ্যেই দু’বার জরিমানার মুখে পড়তে হয়েছে। আইপিএলের কোড অফ কনডাক্ট ভঙ্গ করায় তাকে জরিমানা করে আইপিএল কমিটি। একই অপরাধ করলে কোহলিকে এবারে গুনতে হবে ৫০ হাজার মার্কিন ডলার, সঙ্গে এক ম্যাচের নিষেধাজ্ঞা।

গত সোমবার বেঙ্গালুরুর ঘরের মাঠে কলকাতার বিপক্ষে হেরে যাওয়া ম্যাচে জরিমানা গুনতে হয় কোহলিকে। ম্যাচে নূন্যতম ওভার রেট বজায় রাখতে না পারায় তাকে এই জরিমানা করা হয়। প্রায় ২৪ লক্ষ ভারতীয় রুপি জরিমানা করা হয় বেঙ্গালুরুর দলপতিকে।

এবারের আসরে দ্বিতীয়বার নির্ধারিত সময়ে বোলিং শেষ করতে পারেননি বেঙ্গালুরুর বোলাররা। ফলে, এই নিয়ে আইপিএলের নবম আসরে একই অপরাধ দু’বার করলেন অধিনায়ক কোহলি। তাতে, শুধু কোহলিই নন, গোটা দলের সদস্যদের থেকেই ছয় লাখ ভারতীয় রুপি কেটে রাখা হয়। যা ম্যাচ ফি’র ২৫ শতাংশ।

এর আগে, ১২ লাখ ভারতীয় রুপি জরিমান গুনেন কোহলি। গত ২২ এপ্রিল রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে ম্যাচে নির্ধারিত সময়ে বোলারদের দিয়ে ওভার শেষ করতে পারেননি বেঙ্গালুরুর দলপতি। তবে, এবারের আসরে তৃতীয়বার এ ধরনের অপরাধ করলে কোহলিকে ৩০ লাখ ভারতীয় রুপি জরিমানা করা হবে। আইপিএলের নিয়ম নির্ধারকরা এক বিবৃতিতে জানান, তৃতীয়বার এমন অপরাধে অভিযুক্ত হলে কোহলিকে আর্থিক দণ্ডের সঙ্গে এক ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6852
Post Views 1185