MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

পুরনো ফোনটিকে বানিয়ে ফেলুন সিসি ক্যামেরা

In মোবাইল টিপস - May 04 at 5:27pm
পুরনো ফোনটিকে বানিয়ে ফেলুন সিসি ক্যামেরা

স্মার্টফোনের দুনিয়ায় আগের পুরনো মোবাইলগুলো আর ব্যবহার করা হয় না। আবার প্রযুক্তিনির্ভর জীবনে সব সময় হ্যাকিং আর পিশিং এর ভয়ে আসল চোরের কথা আমরা ভুলেই যাই। ঘরের নিরাপত্তা নিশ্চিত করতে আপনি পুরনো বাতিল ফোনটিকে সিকিউরিটি ক্যামেরা হিসেবে ব্যবহার করতে পারবেন। পদ্ধতিগুলো জেনে নিন।

১. প্রথমেই প্রয়োজন একটি ফোন প্রয়োজন। এর সবকিছু নষ্ট থাকলেও ক্যামেরাটি ভালো থাকতে হবে। বাড়ির বাইরে যে স্থান দেখতে চান, তার দিকে তাক করে রাখুন মোবাইলের ক্যামেরাটি। ব্যস, হয়ে গেছে সিকিউরিটি ক্যামেরা।
২. যারা অ্যান্ড্রয়েড ব্যবহার করেন, তারা [url=https://play.google.com/store/apps/details?id=com.mantishrimp.salienteye&hl=en]'সেলিয়েন্ আই'[/url] নামের অ্যাপটি ব্যবহার করতে পারবেন। দারুণ কাজের অ্যাপ। এটি আপনার ক্যামেরার ফ্রেমে যেকোনো নড়াচড়া ধরবে এবং মেসেজ করে তা পাঠিয়ে দেবে। এর সঙ্গে ওয়াই-ফাইয়ের মাধ্যমে হাতে থাকা ফোনটিতে সহজে মেসেজ দেখতে পারবেন।
৩. নতুন বা পুরনো আইফোন দিয়ে আরো বেশি সুবিধা পেতে পারেন। 'সেলিয়েন্ট আই' এর মতোই অ্যাপ রয়েছে আইফোনে। ক্যামেরায় নড়াচড়া ধরা পড়লে তা রেকর্ড করবে অ্যাপটি।
৪. নিরাপত্তার পরিধি আরো বাড়াতে চাইলে মোবাইল দিয়ে তেমন কাজ হবে না। কারণ, নির্দিষ্ট পরিসর মোবাইলের ক্যামেরায় ধরা পড়বে। আরো দূর পর্যন্ত দেখতে সিসি ক্যামেরা প্রয়োজন হবে।

সূত্র : ফক্স নিউজ

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 182