MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ফেসবুকে পোস্ট করলেই মিলবে টাকা!

In ইন্টারনেট দুনিয়া - May 04 at 4:05pm
ফেসবুকে পোস্ট করলেই মিলবে টাকা!

ফেসবুকে শুধু পোস্ট করেই মিলতে পারে টাকা। আর সামাজিক যোগাযোগের বিশ্বের সবচেয়ে বড় এই প্ল্যাটফর্মটি তৈরি হবে আয়ের মাধ্যমে। শুনতে অবিশ্বাস্য মনে হলেও প্রযুক্তিবিষয়ক খবরের ওয়েবসাইট টেকক্রাঞ্চের বরাতে দ্য গার্ডিয়ান জানাচ্ছে, এটাই আগামী দিনের বাস্তবতা।
খবর অনুযায়ী, এই বিষয়ে ফেসবুক এখনো চূড়ান্ত কিছু না জানালেও, এমনটাই যে হতে চলছে তা কার্যত কিছুটা হলেও ইঙ্গিত দিচ্ছে। গার্ডিয়ানের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক ব্যবহারকারী জরিপে ফেসবুক কর্তৃপক্ষ জানতে চেয়েছিল, ফেসবুক কীভাবে আয়ের একটি মাধ্যম হতে পারে? প্রশ্নটির জবাবে ব্যবহারকারীরা বিভিন্ন পরামর্শ-উপদেশ দিয়েছেন।

ওই সব পদ্ধতির মধ্যে ‘টিপ জার’ পদ্ধতি ফেসবুক কর্তৃপক্ষের মনে ধরেছে বলে সূত্রের বরাতে জানিয়েছে গার্ডিয়ান। টিপ জার হলো বিভিন্ন হোটেল বা প্রেক্ষাগৃহে ক্যাশ কাউন্টারের পাশে রাখা একটি বাক্স। ‌যার ওপর বিভিন্ন কারণে অনুদানের আবেদন জানানো থাকে। ক্যাশ কাউন্টারে দাম চুকানোর পর ফেরত টাকার একাংশ অনেকেই দান করেন সেখানে। বিশেষ করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা এভাবে তাদের সেবামূলক কাজের জন্য অর্থ সংগ্রহ করে থাকে।

এ ছাড়া গার্ডিয়ানের মতে, লাভজনক হলে বিজ্ঞাপন দেখিয়ে লভ্যাংশের একাংশও ফেসবুক দিতে পারে ‘টিপ জার’-এ। এরই মধ্যে এই পদ্ধতি অনুসরণ করছে ‘ইউটিউব’সহ আরো বেশ কয়েকটি ভিডিও শেয়ারিং ওয়েবসাইট। তবে এই ফিচার ফেসবুক সবার জন্য আনবে না কি শুধুমাত্র ভেরিফায়েড ইউজাররাই এই সু‌যোগ পাবেন তা অবশ্য জানায়নি ফেসবুক। এরই মধ্যে কিছুটা একই রকম নীতি চালু রয়েছে ইউটিউবে। ইউটিউবে ভিডিও আপলোড করে মোটা টাকা আয় করেন অনেকেই।
sourc: ntv online

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1637