MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

অবশেষ চলচ্চিত্রে ফিরলেন শাবনূর…

In বিবিধ বিনোদন - May 04 at 8:52am
অবশেষ চলচ্চিত্রে ফিরলেন শাবনূর…

চিত্রনায়িকা শাবনূর দীর্ঘদিন পর নতুন চলচ্চিত্রে কাজ শুরু করছেন। সেই সঙ্গে অপেক্ষার অবসান হলো পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের। তার ছবিতেই আবারো অভিনয় করতে যাচ্ছেন শাবনূর। ছবির নাম ‘কতদিন দেখি না তোমায়’। আর এ ছবির প্রথম ধাপের শুটিং হবে টাঙ্গাইলে।

ছবিটি প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আমার পরিচালিত বেশ কিছু ছবির অভিনেত্রী শাবনূর। তিনি আবারো অভিনয়ে ফিরছেন। চলতি মাসের শেষদিকে টাঙ্গাইলে নতুন এ ছবির কাজ শুরু করবো। এ ছবিতে শাবনূরকে একটি স্কুলের গানের শিক্ষিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। শাবনূরের বিপরীতে ফেরদৌসকে নেয়ার বিষয়ে চূড়ান্ত করেছি। ‘কতদিন দেখি না তোমায়’ ছবিতে আরও অভিনয় করছেন সাইমন ও প্রিয়ন্তি।

ছবিটি নিয়ে শাবনূর বলেন, এ ছবিটি করব। তবে গরমটা এখনো বেশি। একটু কমলে আউটডোর ও ইনডোরে কাজ শুরু হবে। আমিও কাজটি ভালোভাবে শেষ করতে চাই। ১০ দিনের জন্য টাঙ্গাইলে এ ছবির কাজ হবে। এরপর এফডিসি, রাঙ্গামাটি ও কক্সবাজারে এ ছবির দৃশ্যধারণের কাজ হবে বলে জানা যায়। ইয়লো প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিতব্য এ ছবির সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ, আরেফিন রুমি ও জেকে।

উল্লেখ্য, বিয়ে ও মাতৃত্বের কারণে বেশ কয়েক বছর ক্যামেরার আড়ালে ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। কয়েক মাস আগে অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এর শুটিংয়ে অংশ নেন তিনি। এরপর অংশ নেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। এ বিজ্ঞাপনের নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1338