MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শৈশবে যৌন নির্যাতনে শিকার যে বলিউড তারকারা

In সিনেমা জগৎ - May 04 at 8:04am
শৈশবে যৌন নির্যাতনে শিকার যে বলিউড তারকারা

বিচিত্র অভিজ্ঞতার মধ্যে দিয়ে মানুষের জীবন বয়ে যায়। এক জীবনে যেমন সুখের অসংখ্য স্মৃতি রক্ষিত থাকে তেমনি থাকে কিছু তিক্ত অভিজ্ঞতাও।

বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী ও পরিচালক রয়েছেন যারা শৈশবেই যৌন নির্যাতনের শিকার হয়েছেন পরিবার কিংবা আত্মীয়র হাতে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে এমন খবর। বলিউডে কয়েকজন তারকার এমন তিক্ত অভিজ্ঞতার কথা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

১.সোমি আলি‌ : বলিউডে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন সোমি আলি। তবে তার আরেক পরিচয় তিনি সালমান খানের সাবেক প্রেমিকা। তার শৈশব কাটে পাকিস্তানে। সেখানেইএকাধিকবার যৌন নির্যাতনের শিকার হন তিনি। পারিবারিক হিংসাতেও আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। আমেরিকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে এসব অভিজ্ঞতা শেয়ার করেন সোমি।

২. অনুরাগ কাশ্যপ : শৈশবে যৌনি নির্যাতনের শিকার হওয়া তারকাদের তালিকায় রয়েছে অনুরাগ কাশ্যপও।স্বনামধন্য এই প্রযোজক পরিচালক মাত্র ১১ বছর বয়সে এমন তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছিলেন। এ সময় তিনি ২২ বছর বয়সি এক যুবকের হাতে যৌন নির্যাতনের শিকার হন। ভারতীয় এক সংবাদমাধ্যমে এ কথা জানান‘গ্যাংস অব ওয়েসেপুরা’ খ্যাত এই নির্মাতা। যদিও সেই যুবক পরবর্তীতে এই কুকর্মের জন্য অনুতপ্ত হন। তাই অনুরাগও তাকে ক্ষমা করে দেয়ার সিদ্ধান্ত নেন।

৩. কালকি কোচলিন: যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী কালকি কোচলিন। কিছুদিন আগে সংবাদমাধ্যমেকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন তার শৈশবের তিক্ত অভিজ্ঞতার কথা। এ সময় তিনি জানান, তিনি যখন শিশু তখন তাকে যৌন নিগ্রহের শিকার হতে হয়েছিল। এ কথা বলার পরে তিনি এও বলেছিলেন, নিজের জীবনের এইসব গোপন কথা প্রকাশ করা আমার উদ্দেশ্য ছিল না। কিন্তু ততক্ষণে বলিউডের আকাশে এ খবর ঝড় তুলে ফেলেছে।

৪. আনুশকা শংকর : রবি শংকরের কন্যা আনুশকা শংকর। স্বনামধন্য এই সেতার বাদকও তার শৈশবে যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন। নারী অধিকার সম্পর্কিত এক অনুষ্ঠানে তিনি জানান, এক আত্মীয় তাকে যৌন নির্যাতন করেছিল।

৫.সোফিয়া হায়াত: গায়িকা ও অভিনেত্রী সোফিয়া হায়াত। ‘বিগ বস ৭’ খ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন, মাত্র ১০ বছর বয়সে তার এক কাকার হাতে যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে এসব ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান এই অভিনেত্রী।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4035
Post Views 1764