MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মুস্তাফিজকে গালি দিয়েছিলেন কোহলি!

In ক্রিকেট দুনিয়া - May 03 at 8:45pm
মুস্তাফিজকে গালি দিয়েছিলেন কোহলি!

কোহলিকে নিয়ে এতো আলোচনা, সেই কোহলিকে শিকার করে দলের গুরুত্বপূর্ণ জয়ে ভূমিকা রাখলেন মুস্তাফিজুর রহমান। রান ৩৪ দিলেও স্লগ ওভারে প্রতিপক্ষকে চেপে ধরেন তিনি।

দুই দলের প্রথম দেখায় নিজেদের মাঠে ২২৮ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে ৪৫ রানে হেরেছিল হায়দ্রাবাদ।

শনিবার রাতে হায়দ্রাবাদের রাজিব গান্ধি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৯৪ রান করে হায়দ্রাবাদ।

স্বাগতিকদের বিশাল সংগ্রহে সবচেয়ে বড় অবদান ডেভিড ওয়ার্নারের। ৫০ বলে ৯২ রানের ঝড়ো ইনিংস খেলেন এই বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান। তার অধিনায়কোচিত ইনিংসটি ৯টি চার ও ৫টি ছক্কা সমৃদ্ধ।

জবাবে ৬ উইকেটে ১৭৯ রানের বেশি করতে পারেনি বেঙ্গালুরু। বড় লক্ষ্য তাড়া করতে বেঙ্গালুরু তাকিয়ে ছিল অধিনায়ক কোহলির দিকে। তবে তার ইনিংস খুব একটা বড় হতে দেননি মুস্তাফিজ।

মুস্তাফিজের প্রথম বল কোনমতে পার করলেও দ্বিতীয় বলে বিরাট বোকা বনে যান। দ্বিতীয় বলে মুস্তাফিজুর কাটার মারলে বিরাট তা দিয়ে চার হাঁকানোর চেষ্টায় সজোরে ব্যাটে বলে আঘাত করেন। কিন্তু তখনই ক্যাচের ফাঁদে পরে বিরাটের বিদায় নিতে হয়। আউট হওয়ার পর মেজাজ ধরে রাখতে পারেননি কোহেলি। ডাগ আউটে বসে মুস্তাফিজকে নিয়ে বেশ রাগের স্বরে গালিগালাজ করেছে বলে জানিয়েছে সনি ম্যাক্স।

দলটির এক খেলোয়ারকে উদ্ধৃত করে সনি ম্যাক্স টেলিভিশনে আরো জানানো হয়েছে, দিন দিনই এই মুস্তাফিজের কাটার আরো কঠিন হয়ে উঠছে। হিন্দিতে বলেন, ‌শ্যালা ক্যা কাটার নেহি আতা হ্যায়। লেকিন উসকু ম্যা দেখলুঙ্গা’।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 953