MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

জরিপে সেরা রোমান্টিক জুটি শাহরুখ-কাজল

In সিনেমা জগৎ - May 03 at 6:43pm
জরিপে সেরা রোমান্টিক জুটি শাহরুখ-কাজল

নব্বইয়ের দশকে বলিউডের পর্দা কাঁপিয়েছিলো শাহরুখ ও কাজল জুটি। তাদের অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিটিতো সে দেশের চলচ্চিত্রে কিংবদন্তি হয়ে আছে।

বলা হয়ে থাকে, বলিউড দুনিয়ায় এই ছবিটি নতুন ধারার সৃষ্টি করেছিলো রোমান্টিক ঘরানার ছবির ক্ষেত্রে। সেলুলয়েডের রোমান্স কিং পরিচালক খ্যাত যশরাজ চোপড়ার পরিচালনায় ১৯৯৫ সালে মুক্তি পাওয়া এই ছবিটিতে রাজ চরিত্রে শাহরুখ ও সিমরান চরিত্রে কাজলের প্রেমের দৃশ্য ও সংলাপ মুগ্ধ করেছিলো নবীন থেকে প্রবীণ সবাইকে। সেই মুগ্ধতা দুই দশক পেরিয়ে এখনো অনবদ্য।

শুধু তাই নয়, বলিউডের দর্শকদের কাছে রোমান্টিক ছবির পছন্দের তালিকায় নাকি এখনো সবার শীর্ষে ডিডিএলজে!

সম্প্রতি বলিউডের সেরা কয়েকটি রোমান্টিক ছবি নিয়ে অনলাইন জরিপ চালায় বিশ্বজুড়ে জরিপকারী সংস্থা ‘সো গো সার্ভে’। মুম্বাই, দিল্লী, পুনেসহ ভারতের বেশ কয়েকটি রাজ্যের প্রায় ৫ হাজার দর্শকের মতামত সংগ্রহ করে সংস্থাটি। তাতে দেখা যায় প্রায় ৪৮ ভাগ দর্শক ‘এভারগ্রিন লাভস্টোরি’ হিসেবে ভোট দিয়েছেন যশরাজ চোপড়ার পরিচালনায় নির্মিত শাহরুখ কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিটিকে।

শুধু তাই নয় ছবিটিতে ব্যবহৃত ‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম’ গানটিকে সবচেয়ে রোমান্টিক গান হিসেবে মতামত দিয়েছেন তারা। আর বলিউডের সেরা রোমান্টিক জুটি হিসেবে তারা বেছে নিয়েছেন শাহরুখ ও কাজলকেই। এই জরিপে শুধু তরুণরাই না, অংশ নিয়েছিলেন ৩৬-৫০ বয়সী দর্শকরাও।

জরিপের তালিকায় থাকা অন্যান্য ছবিগুলো ছিলো ‘বাজিরাও মাস্তানি’ ‘আশিকি-২’ ‘জাব উই মেট’ ও ‘ভীর জারা’।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6928
Post Views 634