MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পাঠানের ব্যাটিং ঝড়ে কোহলিদের পরাজয়

In ক্রিকেট দুনিয়া - May 03 at 12:44am
পাঠানের ব্যাটিং ঝড়ে কোহলিদের পরাজয়

ক্রিস গেইল-বিরাট কোহলিদের সহজেই হারিয়ে আবারো পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

বেঙ্গালুরুর দেয়া ১৮৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ৫ বল বাকি থাকতে সহজেই জয় নিশ্চিত হয় গৌতম গম্ভীরদের।

বেঙ্গালুরুর চেন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ৮টায় কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর।

প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালুরু করে ৭ উইকেটে ১৮৫ রান। ব্যাঙ্গালুরুর পক্ষে রাহুল ৩২ বলে ৫২ রান, গেইল ৭ বলে ৭ রান, কোহলি ৪৪ বলে ৫২ রান, ওয়াটসন ২১ বলে ৩৪ রান, সচিন বেবি ৮ বলে ১৬ রান ও স্টুয়ার্ট বিনি ৪ বলে ১৬ রান করেন।

কলকাতার পক্ষে পিযুষ চাওলা ৩২ রানে ১টি, মরকেল ২৮ রানে ২টি, আন্দ্রে রাসেল ২৪ রানে ১টি ও উমেষ যাদব ৫৬ রানে ১টি করে উইকেট নেন।

৭ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট অর্জন করেছে কেকেআর। এই ম্যাচেও সাকিবকে দলে রাখেনি কলকাতা। তিনটি পরিবর্তন হয়েছে। হগের পরিবর্তে ক্রিস লিন, সাকিবের পরিবর্তে মর্কেল এবং সতীসের পরিবর্তে পান্ডে।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ৬ ম্যাচ খেলে জিতেছে মাত্র ২টিতে। পয়েন্ট টেবিলে অবস্থান করছে নীচ থেকে দুই নম্বরে। চারটি পরিবর্তণ আরসিবিতে। গেইল ফিরেছেন চার ম্যাচ পর রিচার্ডসনের পরিবর্তে। যাদবের পরিবর্তে স্টুয়ার্ট বিনি, প্যাটেলের পরিবর্তে অরবিন্দ এবং পারভেজ রাসুলের পরিবর্তে চাহাল।

বিশ্বকাপে ভালো পারফর্মেন্সের কারণে আইপিএলে সাকিবের ভালো করা নিয়ে আশাবাদী ছিল কলকাতা। তবে এখন পর্যন্ত নামের প্রতি সুবিচার করতে পারেননি সাকিব। ফলে প্রথম দুই ম্যাচের পর গত ম্যাচে দল থেকে আবারও বাদ পড়েন তিনি।

চার ম্যাচ খেলে সাকিব ব্যাট হাতে করেছেন মাত্র ২০ রান। বোলিংটাও ভালো হয়নি সাকিবের। চার ম্যাচে নিয়েছেন সর্বসাকুল্যে মাত্র দুই উইকেট।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 327