MysmsBD.ComLogin Sign Up

পুনে যোগাযোগ করেনি মাহমুদুল্লাহর সাথে

In ক্রিকেট দুনিয়া - May 02 at 10:43pm
পুনে যোগাযোগ করেনি মাহমুদুল্লাহর সাথে

হঠাৎই গুঞ্জন শুরু হয় আইপিএলের এবারের আসরে তৃতীয় বাংলাদেশি হিসেবে যোগ দিতে যাচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ। ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের একটি টুইটকে কেন্দ্র করেই গুঞ্জনটা ছড়িয়ে পড়ে। মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপার জায়ান্টসের একের পর এক বিদেশি ক্রিকেটাররা ইজুরিতে পড়ার কারণেই হার্শা ভোগলে টুইট করে জানান, দলটিতে বিদেশি রিপ্লেসমেন্ট হিসেবে নেয়া হতে পারে মাহমুদুল্লাহ রিয়াদকে।

শুরু থেকেই মহেন্দ্র সিং ধোনির দল রয়েছেন বেকায়দায়। একের পর এক ম্যাচ তো হারছেই। সঙ্গে হারাচ্ছে দলের মূল নির্ভরতার প্রতীক বিদেশি ক্রিকেটারদের। প্রথমে কেভিন পিটারসেন, এরপর ফ্যাফ ডু প্লেসিস, মিচেল মার্শ এবং সর্বশেষ আইপিএল থেকে ছিটকে গেলেন স্টিভেন স্মিথও। চারজন মূল বিদেশি ক্রিকেটারের অনুপস্থিতি কোণঠাসা করে ফেলেছে রাইজিং পুনে সুপার জায়ান্টসকে।

কেভিন পিটারসেনের বদলি হিসেবে উসমান খাজাকে নিয়েছে পুনে। বাকিদের পরিবর্তে কে আসছে সেটা এখনও ঘোষণা হয়নি। তবে হার্শা ভোগলে টুইট করে জানালেন, পুনের দুটি রিপ্লেসমেন্ট হতে পারে ওয়েস্ট ইন্ডিজের চার্লস জনসন এবং মাহমুদুল্লাহ রিয়াদ। জনসন হবেন টপ অর্ডারে পুনের সেরা অস্ত্র। যিনি হাতখুলে খেলতে পারেন। আর মাহমুদুল্লাহ হবে ফিনিশার।

এই টুইটের পরই শুরু হয়, মাহমুদুল্লাহর আইপিএলে যোগ দেয়া নিয়ে গুঞ্জন। তবে, বাংলাদেশের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান জানালেন, এখনও তার সঙ্গে আইপিএল কিংবা পুনে সুপার জায়ান্টসের কেউ যোগযোগ করেনি। তিনি নিজেও দেখেছেন হার্শা ভোগলের টুইট বার্তাটি।

বাংলাদেশের সংবাদ মাধ্যমকে মাহমুদুল্লাহ বলেন, ‘আমি ভোগলের টুইট দেখেছি। তবে এ ব্যাপারে পুনে কর্তৃপক্ষের কেউ আমার সঙ্গে যোগাযোগ করেনি। এ বিষয়ে আমার কিছু জানারও কথা নয়। যদি এমন সুযোগ আসে তবে আইপিএল নিয়ে পরিকল্পনা করা যাবে।’

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 476