MysmsBD.ComLogin Sign Up

তবে কি শেষ আফ্রিদি অধ্যায়?

In ক্রিকেট দুনিয়া - May 02 at 7:04pm
তবে কি শেষ আফ্রিদি অধ্যায়?

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে অনেকেই তার শেষ দেখে ফেলেছিলেন। কিন্তু সবাইকে অবাক করে অধিনায়কত্ব ছেড়ে দিয়ে ক্রিকেটে থাকার ঘোষণা দিয়েছিলেন পাকিস্তানের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদি। ক্রিকেট খেলে যাওয়ার ঘোষণা দিলেও সহসাই হয়ত তার ক্রিকেটে ফেরা হচ্ছেনা। পাকিস্তানের বর্তমান প্রধান নির্বাচক ইনজামাম উল হকের কথাতেই আফ্রিদি অধ্যায়ের ইতি দেখে ফেলছেন অনেকে।

আসন্ন ইংল্যান্ড সফর নিয়ে লাহোরে এক সংবাদ সম্মেলনে পাকিস্তানের সম্ভাব্য টি-টোয়েন্টি দলের কথা বলতে গিয়েই উঠে আসে আফ্রিদি প্রসঙ্গ। ইনজামামের সাফ কথা, ‘আমরা আগামী এক বছরে মাত্র ছয়টা টি-টোয়েন্টি ম্যাচ খেলবো। এই সময়টাতে তরুণদের সুযোগ দেয়ার ব্যপারে আমরা ভাবছি। এই সময়টাতে আফ্রিদিও অনেক লম্বা বিশ্রাম পাবে এতে করে সে পুরনো ফর্মেও ফিরে আসতে পারবে।’

এপ্রিলেই আফগানিস্তানের কোচের পদ থেকে সরে এসে পাকিস্তানের প্রধান নির্বাচকের আসনে বসেছেন ইনজামাম। পাকিস্তানের ঘরোয়া লিগ ‘পাকিস্তান কাপ’ দেখে ইতোমধ্যে ৩৫ সদস্যের প্রাথমিক তালিকাও করেছেন তিনি। পাকিস্তান ‘এ’ দলের ক্রিকেটাররাও রয়েছে এই তালিকাতে। ইনজামামের এই তালিকা দেখানো হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি শাহরিয়ার খানকে। আফ্রিদিকে দলের অনুশীলন ক্যাম্পেও রাখতে চাইছেন না ইনজামাম। ১৬ জুলাই টেস্টের মধ্য দিয়ে শুরু হবে পাকিস্তানের ইংল্যান্ড সফর।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 315