MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মুস্তাফিজ-উইলিয়ামসনদের পারফরম্যান্সে খুশি ওয়ার্নার

In ক্রিকেট দুনিয়া - May 01 at 9:49am
মুস্তাফিজ-উইলিয়ামসনদের পারফরম্যান্সে খুশি ওয়ার্নার

প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই দলে রয়েছেন বিরাট কোহলি, শেন ওয়াটসন, এবি ডিলিয়ার্সের মতো মারকুটে ব্যাটসম্যানরা। তাই ম্যাচ শেষ না হওয়া পর্যন্ত হয়তো জয়ের কথা ভাবেননি সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। নইলে কী আর ম্যাচ শেষে অসি তারকা জানান, বেঙ্গালুরুর বিপক্ষে জয় পেয়ে যেন চাঁদে উঠে গেছেন। সব মিলে মুস্তাফিজ-উইলিয়ামসনদের পারফরম্যান্সে খুশি ওয়ার্নার।

বেঙ্গালুরুর বিপক্ষে ৫০ বলে নয়টি চার ও পাঁচটি ছক্কায় ৯২ রানের টর্নেডো ইনিংস খেলে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন হায়দরাবাদের অধিনায়ক ওয়ার্নার। তাকে যোগ্য সঙ্গ দিয়েছেন চলতি মৌসুমে প্রথমবারের মতো একাদশে জায়গা পাওয়ার কেন উইলিয়ামসন। দ্বিতীয় উইকেটে ১২৪ রানের জুটি গড়েন তারা। যা ম্যাচের ভিত গড়ে দিয়েছে।

তাই উইলিয়ামসনের প্রশংসা করতে ভুল করেননি ওয়ার্নার। বলেন, ‘এই জয়টা পেয়ে আমি যেন চাঁদের উপরে আছি। বেঙ্গালুরুর লাইন-আপের বিপক্ষে আপনি বলতে পারবেন না, কত রান টার্গেট দিয়ে আপনি নিরাপদ! উইলিয়ামসন ও আমি উইকেটে সেট হতে চেষ্টা করেছি। এভাবে খেলতে পেরে ভালো লাগছে। উইলিয়ামসন যোগ্য সঙ্গ দেয়ার আমার ওপর থেকে চাপ দূরে সরে গেছে। শেষ দিকে ময়েজেস ভালো ব্যাটিং করেছে। তার রান আসাটা আমাদের জন্য ভালোই হলো।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 975