MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

সঙ্গীর মনোযোগ পাওয়ার ৬ উপায়

In লাইফ স্টাইল - May 01 at 9:45am
সঙ্গীর মনোযোগ পাওয়ার ৬ উপায়

জীবিকার তাগিদে পুরুষ ও নারী উভয়কেই এখন কাজ করতে হয়। আমরা বর্তমানে যে কর্মজীবন অতিবাহিত করছি, তাতে ব্যক্তিগত জীবন বলতে আর বোধহয় কিছুই নেই।

সম্প্রতি এক গবেষণায় দেখা গেছে, ৯০ শতাংশ মানুষ ভুলে গেছে কীভাবে তাদের জীবন পরিপূর্ণভাবে উপভোগ করতে হয় এবং তাদের সম্পর্কগুলোকে সময় দিতে হয়। আপনি যখন একটি সম্পর্কের সঙ্গে সম্পৃক্ত তখন অবশ্যই আপনার সঙ্গীর প্রতি বাড়তি মনোযোগ দিতে হবে। আর আপনি যদি তা করতে ব্যর্থ হন, তাহলে আপনার সঙ্গীর পাশাপাশি হারাবেন অনেক কিছুই।
সম্পর্ক সব সময় ‘আদান-প্রদান’ নীতিতে চলে। অর্থাৎ আপনার সঙ্গীকে আপনি যত সময় দিবেন, ততই সে খুশি হবে এবং বিনিময়ে আরো বেশি সময় আপনাকে দেবে। অপর দিকে আপনি যদি আপনার সঙ্গীর ভালো-মন্দ খেয়াল না করেন, সময় না দেন তাহলে বুঝতে হবে আপনার সম্পর্ক ধ্বংসের দ্বারপ্রান্তে।

বিশেষজ্ঞদের মত অনুযায়ী, দাম্পত্য জীবনে একে অপরের সঙ্গে ভালোবাসার মুহূর্ত ভাগাভাগি করা অনেক জরুরি বিষয়।

★ কী করলে সঙ্গীর মনোযোগ ও ভালোবাসা মিলবে। জেনে নিন কী সেগুলো....

১. আকর্ষণীয় পোশাক পরা
আপনার স্বামীর দৃষ্টি আকর্ষণ করতে আকর্ষণীয় পোশাক পরিধান করুন। ফলে আপনার সঙ্গী তার পূর্ণ মনোযোগ শুধু আপনাকেই দেবে।

২. অফিসে বার বার ফোন না করা
আপনি যদি তাকে বার বার ফোন করেন তাহলে সে বিরক্ত হবে। তাই দিনে ২-১ ফোন বারের বেশি ফোন করবেন না। অন্যদের সঙ্গেও সময় কাটানোর সুযোগ দিন। ফলে আপনাকে যেমন তার মনে পড়বে, তেমনি আপনার প্রতি তার বিশ্বাস, ভালোবাসা বৃদ্ধি পাবে।

৩. আপনার প্রতি আকর্ষণ বাড়ান
একজন পুরুষ যখন তার নারী সঙ্গীর প্রয়োজন অনুভব করে তখন সে তাকে সর্বাধিক গুরুত্ব দেয়। তার সেই দৃষ্টি পেতে আপনার প্রতি তার আকাঙ্ক্ষা বৃদ্ধি করতে হবে। সেজন্য অনেক কিছু করার মোটেই প্রয়োজন নেই। ছোট ছোট অনেক কাজ রয়েছে, যা আপনার সঙ্গীকে দারুণভাবে খুশি করবে।

৪. তাকে চমকপ্রদ কোনো উপহার দিন
উপহার পেতে কার না ভালো লাগে? আর তা যদি বিস্ময়কর কিছু হয়, তাহলে তো কথাই নেই। আপনার সঙ্গীর সাথে একাকীত্বে কিছু সময় কাটাতে পরিকল্পনা করে বেড়িয়ে আসুন তার সাথে। এর ফলে একদিকে যেমন আচমকা কিছু পেয়ে খুশি হবে, তেমনি সম্পর্কের জন্যও হবে মঙ্গলজনক।

৫. রাতের জন্য প্রস্তুত হন
রাতের জন্য প্রস্তুত হন। আপনি হয়তো বুঝতে পেরেছেন কথাটির মানে। আপনার সঙ্গী প্রতি রাতে ক্লান্ত হয়ে বাসায় ফেরে। তাই বাসায় আসার আগেই তাকে টেক্সট ম্যাসেজ করুন। স্বামীর সময় ও মনোযোগ পাওয়ার যথাযথ উপায় হতে পারে এটা।

৬. আপনার প্রতি আকাঙ্ক্ষা তৈরি করুন
ভালোবাসার মানুষটিকে মনে পড়লে কেমন লাগে, তাকে অনুভব করান। একাকীত্বের যন্ত্রণা কী, সেটাও তাকে বোঝান। তাহলে নিশ্চিতরূপে হামাগুড়ি দিয়ে সে আপনার কাছেই ফিরে আসবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6825
Post Views 409