MysmsBD.ComLogin Sign Up

‘ম্যায় হু না’ সিনেমার সিক্যুয়েল!

In সিনেমা জগৎ - May 01 at 9:38am
‘ম্যায় হু না’ সিনেমার সিক্যুয়েল!

৩০ এপ্রিল, শনিবার জনপ্রিয় বলিউড সিনেমা ‘ম্যায় হু না’র এক যুগ পূর্ণ হলো। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। আর এ বিশেষ দিনে সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ইঙ্গিত দিলেন নির্মাতারা।

১২ বছর পুর্তি উপলক্ষে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে টুইট করেন অভিনেতা শাহরুখ এবং কোরিগ্রাফার-পরিচালক ফারাহ খান। সিনেমায় তাদের টুইটে তারা সিনেমার সঙ্গে সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। সিনেমার বিভিন্ন বিষয় মনে করে বেশ নস্টালজিক হয়ে পড়েন শাহরুখ। টুইটে কিং খান ‘ম্যায় হু না’ সিনেমাটি নিয়ে তার অনুভূতির কথা জানান। শাহরুখের টুইটের প্রেক্ষিতে সিনেমাটির দ্বিতীয় কিস্তি নির্মাণের কথা বলেন ফারাহ খান।

টুইটে শাহরুখ লেখেন, ‘বন্ধুদের সঙ্গে সিনেমা নির্মাণটা খুবই আনন্দের। ফারাহ, জায়েদ, সুস্মিতা, অমৃতা, মনি, আনু, সুনীল এবং অন্যান্য কলাকুশলীদেরও ম্যায় হু না সিনেমার জন্য আমার ভালোবাসা। ধন্যবাদ ফারাহ।’

এ টুইটের পরিপ্রেক্ষিতে ফারাহ লেখেন, ‘চলো দ্বিতীয় কিস্তির পরিকল্পনা করি।’

এ পর্যন্ত ফারাহ এবং শাহরুখ মিলে বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন। ‘ম্যায় হু না’ ছাড়াও ‘ওম শান্তি ওম’ এবং ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার ক্যামেরার পেছনে ছিলেন ফারাহ এবং সামনে ছিলেন শাহরুখ।

‘ম্যায় হু না’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান। সিনেমায় তাকে দেখা গিয়েছিল এক আর্মি অফিসারের ভূমিকায়।

শাহরুখ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেন সুস্মিতা সেন, আমৃতা রাও, কবির বেদি, সাতিশ শাহ এবং সুনীল শেঠী।

তবে শেষ পর্যন্ত শাহরুখ-ফারাহ ‘ম্যায় হু না’ সিনেমাটির দ্বিতীয় কিস্তি বানাবেন কিনা এখন সেটিই দেখার বিষয়। আনুষ্ঠানিক ঘোষণার জন্য এখন ভক্তদের অপেক্ষার পালা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6956
Post Views 531