MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শচীনের পর রুপালি পর্দায় যুবরাজ!

In ক্রিকেট দুনিয়া - Apr 30 at 7:53pm
শচীনের পর রুপালি পর্দায় যুবরাজ!

ভারতীয় ব্যাটিং তারকা যুবরাজ সিং। শৈশবে ক্রিকেটার বাবার তত্ত্বাবধানে বেড়ে ওঠা। টি-টোয়েন্টিতে ৬ বলে ৬ ছক্কা হাঁকিয়ে বিশ্বকাপের বাইশ গজে ইতিহাস তৈরি। এরপরই মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ক্রিকেট থেকে দূরে সরে যাওয়া। অবশেষে বীরদর্পে প্রত্যাবর্তন। সুপারহিট বলিউড ছবি তৈরির সব রসদই রয়েছে তাঁর জীবনে।

মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার ও আজহারউদ্দিনের বায়োপিক নিয়ে ইতিমধ্যেই হিড়িক পড়ে গেছে। প্রিয় ভারতীয় তারকাদের জীবনকাহিনি দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। ছবিগুলোর মুক্তির এখনও ঢের দেরি। তার অনেক আগে তিনটি ছবিরই ট্রেলার সুপারহিট। এর মধ্যে আবার শচীনের বায়োপিকে দেখা মিলবে স্বয়ং মাস্টার ব্লাস্টারের। এবার কি তবে আত্মজীবনীমূলক ছবির তালিকায় যুক্ত হচ্ছেন যুবির জীবনও?

২০১৩-তে তাঁর আত্মজীবনী `দ্য টেস্ট অফ মাই লাইফ` বইটি বাজারে এসেছিল। তাতে যুবির জীবনের নানা অজানা কথা জানা যায়। সম্প্রতি যুবরাজকে প্রশ্ন করা হয়, নিজের জীবনী রুপালি পর্দায় দেখতে তিনি ইচ্ছুক কি না। উত্তরে ভারতীয় অল-রাউন্ডার বলেন, "এখন আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ক্রিকেট। নিঃসন্দেহে আমি ছবির মাধ্যমে গোটা বিশ্বের সামনে নিজের জীবনকাহিনি মেলে ধরতে চাই। তবে সেটা অবসরের পর।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6902
Post Views 409