MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

পরীই উড়ছেন জাজের আকাশে, নতুন ছবি 'রক্ত"

In সিনেমা জগৎ - Apr 29 at 3:50pm
পরীই উড়ছেন জাজের আকাশে, নতুন ছবি 'রক্ত"

অবশেষে জমকালো আয়োজনে ঘোষিত হলো জাজ মাল্টিমিডিয়ার নতুন নায়িকার নাম। প্রায় ২০টির মতো সিনেমার নায়িকা পরী মনিকেই বেছে নিল প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ‘রক্ত’ সিনেমার মহরতের মাধ্যমে জাজে পরীর অভিষেক হয়। তার পাশাপাশি পরিচয় করিয়ে দেওয়া নায়ক রিক্তকে। তারা দুজনই মালেক আফসারীর পরিচালনায় মে মাস থেকে জাজের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন।

সপ্তাহ দুয়েক আগে নতুন নায়ক-নায়িকার ঘোষণা দেয় জাজ। ওই সময় অন্য দুই অভিনেত্রীর পাশাপাশি পরীর নাম শোনা যায়। এর কিছুদিন আগে এসকে মুভিজের কাছে এ নায়িকা কলকাতায় অডিশন দিয়ে আছেন।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ‘রক্ত’ নামের অ্যাকশন সিনেমার জন্য তাকেই নেওয়া হল। অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করতে গিয়ে পরী বলেন, ‘এই মুহূর্তে মনে হচ্ছে আমার রক্ত গরম হয়ে আছে! অ্যাকশন মুডে আছি।’



কিছুদিন আগেও নিজেদের আবিষ্কার করা নায়িকা ছাড়া সিনেমা বানাতো না জাজ। কিন্তু মাহির পর অন্য দুই নায়িকার উপর ভরসা দিতে না পারায় একরকম বাধ্য হয়েই নিজেদের ঘরে ডেকে নিল পরীকে। সব মিলিয়ে মনে হচ্ছে জাজের ব্যানারে পরীর প্রথম সিনেমাটি দর্শকের মন করবে, আর এ নায়িকাও পাবেন হিট সিনেমার দেখা

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1178