MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কঙ্গনা হৃতিকের অন্তরঙ্গ ছবি : হৃতিকের পক্ষে অনেকেই

In সিনেমা জগৎ - Apr 28 at 5:03pm
কঙ্গনা হৃতিকের অন্তরঙ্গ ছবি : হৃতিকের পক্ষে অনেকেই

অভিনেত্রী কঙ্গনা রাণৌত এবং হৃতিক রোশানের মধ্যে অভিযোগ-পাল্টা অভিযোগ চলছেই। বিবাদের জের ধরে তাদের ব্যক্তিগত জীবনেও পড়ছে এর প্রভাব। তাদের বিভিন্ন গোপন তথ্য ফাঁস হওয়াতে সামাজিক ক্ষেত্রেও তাদের সম্মানহানি হচ্ছে বলে মনে করছেন অনেকেই।

অভিনেত্রী কঙ্গনার দাবি তার সঙ্গে হৃতিকের প্রেমের সম্পর্ক ছিল এবং এ অভিনেতা পরবর্তীতে তাকে প্রত্যাখান করেছেন। অন্যদিকে হৃতিক দাবি করছেন, কঙ্গনার সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না।

তাদের এ বিবাদের জের ধরে সম্প্রতি হৃতিক এবং কঙ্গনার একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ পায়। কিন্তু হৃতিকের পক্ষ থেকে জানানো হয় এ ছবিটি ভুয়া। এ নিয়ে যখন বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে তখন হৃতিকের পাশে দাঁড়িয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খান। সুজানও বলছেন, কঙ্গনার সঙ্গে হৃতিকের ছবিটি ভুয়া।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে তিনি লিখেছেন, ‘ছবিগুলো ফটোশপ করা হয়েছে এবং মিথ্যা সংবাদগুলো বেশি গুরুত্ব পাচ্ছে। ছবিটি তার প্রমাণ। আমি এ ব্যাপারে হৃতিককে সমর্থন করছি।’

প্রমাণস্বরূপ টুইটের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন সুজান। এদিকে সুজানের সেই টুইটের সমর্থন জানিয়ে রিটুইটে হৃতিককে সমর্থন জানিয়েছেন পরিচালক করণ জোহর, সঞ্জয় গুপ্তাসহ অনেকে।

এবার দেখার বিষয় কঙ্গনার সমর্থনে কেউ এগিয়ে আসেন কিনা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 721