MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

নতুন প্রজন্মের ক্রিকেটাররা ক্রিকেটকে অবহেলা করছেন: যুবরাজ!

In ক্রিকেট দুনিয়া - Apr 28 at 8:02am
নতুন প্রজন্মের ক্রিকেটাররা ক্রিকেটকে অবহেলা করছেন: যুবরাজ!

এর মধ্যেই জুনিয়র ক্রিকেটারদের একহাত দেখালেন যুবরাজ সিং। তার মতে প্রথম শ্রেনীর ক্রিকেটকে এই প্রজন্মের ক্রিকেটাররা অবহেলা করছেন আইপিএল-এর জন্য।

কারণ টাকা। ওদের কাছে গুরুত্বটা বদলে গেছে ক্রিকেটের। খবর এবিপি ও সংবাদ সংস্থার।

তিনি বলেন, ‘এই প্রজন্ম বড্ড বেশি কথা বলে ফেলে। কিছু অপছন্দ হলে সেটা সকলের সামনেই বলে ফেলে। আমার মতে ওদের আর একটু শান্ত থাকা উচিত।’ এই কথাগুলো কিন্তু যুবরাজ সিং বলছিলেন সকলের সামনেই। এমন কী সংবাদ মাধ্যমের সামনে।

তিনি আরও বলেন, ‘আমি আইপিএল-এ এমন অনেক জুনিয়র প্লেয়ারদের দেখি বাউন্ডারি বা ওভার বাউন্ডারি মারার পর যে ভাবে উৎসব করে যেন ম্যাচ জিতে গিয়েছে। যেটা ঠিক নয়। ম্যাচ জেতার পরই এভাবে আনন্দ করা উচিত।’

পাঞ্জাবের ছেলে যুবির সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে ২০০০ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল যুবরাজ সিংয়ের। সেই সময়ের প্লেয়ারদের সঙ্গে তুলনাও টানলেন যুবি। বলেন, ‘এই প্রজন্ম অন্যরকম। শচিন রাহুল ও সৌরভ খুব সংযত ছিল।’

নিজের ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী হলেও এটা জানিয়ে রাখলেন, আগে যেভাবে ব্যাট করতেন সেভাবেই তার থেকে ব্যাটিং আশা করাটা ঠিক হবে না। বলেন, ‘অবশ্যই খেলায় পরিবর্তন আসবে। পরিস্থিতি বদলায়। আমি সব সময়ই ব্যাট করতে গিয়ে সময় নিয়ে বড় শট মারতে শুরু করি।

আমি আন্তর্জাতিক ক্রিকেট খেললাম প্রায় দেড় বছর পর। তাই সময় লাগবে নিজের সেরাটা খুঁজে পেতে।’ এই মুহূর্তে সুস্থ হয়ে উঠে ৬ মে আইপিএল-এর ম্যাচ খেলতে তৈরি হচ্ছেন রাহুল।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3450
Post Views 336