MysmsBD.ComLogin Sign Up

শাহরুখের উচ্চতা তিন ফুট এক ইঞ্চি!

In বিবিধ বিনোদন - Apr 27 at 11:35am
শাহরুখের উচ্চতা তিন ফুট এক ইঞ্চি!

বলিউড কিং শাহরুখ এমনিতে তেমন

বিশালাকৃতির নন। মাঝারি লম্বা তিনি, আর ‘ওম শান্তি ওম’ থেকেই শরীরটাও পাকানো রশির মতো করে নিয়েছেন। ‘ফ্যান’ ছবিতে হ্যাংলা শরীরের ভেল্কি দেখানোর পর এবারে রীতিমতো বামনাকৃতি নিয়ে আসবেন তিনি পরবর্তী ছবিতে। এনডিটিভির খবরে জানা গেল, আনন্দ এল রাইয়ের ছবিতে এমনই বিচিত্র রূপ নিয়ে হাজির হবেন শাহরুখ।
‘তনু ওয়েডস মনু’, ‘তনু ওয়েডস মনু রিটার্নস’, ‘রাঁঝনা’। পরিচালক আনন্দ এল রাইয়ের নামের সঙ্গে রয়েছে এমনই সব দারুণ কাজ। এমন গুণী পরিচালকের হিসাবকিতাব যে চুলচেরা হবে, তা তো বলার অপেক্ষা রাখে না। তাঁরই বক্তব্য, ‘সাধারণত্ব বিষয়টা ওনার (শাহরুখ খান) চেয়ে ভালো আর কেউই বোঝে না!’

অভিজ্ঞতার নিরীখেও শাহরুখকে অনেক নম্বর দেন আনন্দ। ‘হ্যা, তিনি (শাহরুখ) একজন বামনের চরিত্রে অভিনয় করবেন। এ নিয়ে আমাদের বিস্তারিত কাজ করতে হবে। এখন স্ক্রিপ্টের কাজ চলছে। তাঁর সঙ্গে বসলেই বোঝা যায় যে অভিজ্ঞতাকে টেক্কা দেওয়ার মতো আর কিছুই হয় না। জীবন নিয়ে ওনার অসামান্য অভিজ্ঞতা, কেবল একজন অভিনেতা নয় বরং মানুষ হিসেবেও’, বার্তা সংস্থা আইএএনএসকে এভাবেই বলেছেন আনন্দ এল রাই।

ছবিতে শাহরুখের চরিত্রের বিষয়ে পরিচালক বলেন, ‘আমার জন্য এই গল্পটা এমন এক মানুষকে নিয়ে যার উচ্চতা তিন ফুট এক ইঞ্চি। এটুকুই বলব।’
এমন চরিত্রে কেন শাহরুখ খানকে খুঁজে নেওয়া? সেখানেই পরিচালকের কথা, শাহরুখের চেয়ে অসাধারণভাবে সাধারণ নাকি আর কেউই হয়ে উঠতে পারবেন না! তাঁর এই ভরসার জবাব মিলতে অবশ্য এখনো অনেক দেরি। তবে ‘ফ্যান’ ছবিতে শাহরুখের অভিনব উপস্থিতি এ কথায় তাল মেলাতে পারে বটে!

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 1066