MysmsBD.ComLogin Sign Up

ধোনির কাছে ক্ষমা চাইবেন মুস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Apr 26 at 1:26pm
ধোনির কাছে ক্ষমা চাইবেন মুস্তাফিজ

গেল বছরের ১৮ জুন। বাংলাদেশ-ভারত প্রথম ওয়ানডের ২৫তম ওভারে। মহেন্দ্র সিং ধোনি ছুটছিলেন রান নেওয়ার জন্য; উইকেটে ধোনির পথে দাঁড়িয়ে ছিলেন বোলার মুস্তাফিজুর রহমান। হুট করেই গতিপথ একটু বদলে মুস্তাফিজকে ধাক্কা মারেন ধোনি। পিচের মাঝ থেকে অন্যপ্রান্তে ছিটকে যান মুস্তাফিজ। ব্যাথা পেয়ে ওভার শেষ না করে মাঠের বাইরেও চলে যেতে হয় তাকে কিছু সময়ের জন্য।

সেই ঘটনার পর আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি ধোনি-মুস্তাফিজ দুজনকেই শাস্তি দিয়েছে। তবে এই ঘটনার ১০ মাস পেরিয়ে গেলেও তা ভুলতে পারেননি মুস্তাফিজ। মুস্তাফিজ এখনও ভাবেন, কখনও ধোনির সাথে দেখা হলে ক্ষমা চেয়ে নেবেন। দেশের একটি শীর্ষ ইংরেজি দৈনিকে নিজের এমন ইচ্ছার কথা জানিয়েছেন মুস্তাফিজ।

বললেন, 'দেখুন, আমি এখনও বিশ্বাস করি, আমি সেদিন ইচ্ছা করে ওটা করিনি। কিন্তু আমি হঠাৎ করেই তার সামনে চলে আসি। এখনও সেদিনের জন্য আমি ধোনিকে দুঃখিত বলতে চাই। যখনই দেখা হবে আমি তার কাছে ক্ষমা চাইবো।’

ওই ঘটনার পরে, বাংলাদেশ-ভারত মুখোমুখি হয়েছে দুই আসরে। এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে মুস্তাফিজ ও ধোনি সামনা-সামনি আসলেও দুঃখিত বলার সুযোগ হয়নি এখনও। তবে, ক্ষমা চাওয়ার সুযোগটা হয়তো মুস্তাফিজ মঙ্গলবার রাতেই পেয়ে যেতে পারেন।

কেননা, এদিন হায়দ্রাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে মুখোমুখি হচ্ছে মুস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপারজায়ান্টস। আর সেখানেই হয়তো ধোনির কাছে ক্ষমা চেয়ে নিবেন মুস্তাফিজ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7085
Post Views 1291