MysmsBD.ComLogin Sign Up

ইন্টারনেটে কোহলির চেয়ে বেশি খোঁজা হচ্ছে মুস্তাফিজকে!

In ক্রিকেট দুনিয়া - Apr 26 at 7:17am
ইন্টারনেটে কোহলির চেয়ে বেশি খোঁজা হচ্ছে মুস্তাফিজকে!

ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) চোখ ধাঁধানো বোলিং উপহার দিয়ে সাবেকদের প্রশংসায় ভাসছেন ক্রিকেটের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের এ বাংলাদেশি পেসার ইতিমধ্যে ৫ ম্যাচে নিয়েছেন ৭ উইকেট।

তার উইকেট এখানে মূখ্য নয়। ব্যাটসম্যানরা তাকে খেলতেই পারছেন না। এতে তার বোলিং ইকোনোমি রেটটা রীতিমতো চোখ কপালে তোলার মতো। মাঠে চমক দেয়ার পর এবার ইন্টারনেট জগতেও আলোড়ন তুললেন তিনি।

ডিজিটাল জগতে ভারতের ব্যাটসম্যান বিরাট কোহলির চেয়ে ইতিমধ্যে তিনি বেশি প্রত্যাশিত খেলোয়াড় হয়ে পড়েছেন।

জনপ্রিয় ক্রিকেটওয়েবসাইট ‘ইএসপিএনক্রিকইনফো’ সম্প্রতি একটি পরিসখ্যান তুলে ধরেছে। সেখানে দেখানো হয়েছে ইন্টারনেটে চলতি আইপিএলে গত এক সপ্তাহে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে কোন খেলোয়াড়কে। বিশ্বব্যাপী কোটি ক্রিকেট দর্শকদের মধ্যে বিরাট কোহলির চেয়ে মুস্তাফিজুর রহমানকে বেশি খোঁজা হয়েছে।

এই তালিকায় সবার ওপরে আছে দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরাইজ শামসির নাম। তারপরই আছে যথাক্রমে মুস্তাফিজ ও কোহলির নাম। টুর্নামেন্টে চমক জাগানো খেলা উপহার দিলেই সেই খেলোয়াড়কে সাধারণত বেশি খোঁজা হয়।

কিন্তু শামসির নামটা শীর্ষে থাকার পেছনে কারণ অন্য। টুর্নামেন্ট চলাকালে হঠাৎ ইনজুরিতে পড়েন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্যামুয়েল বাদরি। এই এবারের আইপিএল শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের এ ক্রিকেটারের। তার বদলে ব্যাঙ্গালোরে নেয়া হয় দক্ষিণ আফ্রিকার শামসিকে।

বিখ্যাত একজন খেলোয়াড়ের বদলে তাকে দলে নেয়ায় কৌতুহলটা ছিল চরমে। তাই তার পরিচয় জানতে তাকে বেশি খোঁজা হয়েছে।

এছাড়া তিনি ব্যাঙ্গালোরের হয়ে ২ ম্যাচে ৫৭ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। এতে বলা যায়, নৈপুণ্য গুণে সবচেয়ে খোঁজা হয়েছে মুস্তাফিজকে।

ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা খেলোয়াড়-


১. তাবরাইজ শামসি (দক্ষিণ আফ্রিকা)
২. মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ)
৩. বিরাট কোহলি (ভারত)
৪. ক্রুনাল পান্ডে (ভারত)
৫. রাজাগোপাল সতীশ (ভারত)
৬. লোকেশ রাহুল (ভারত)
৭. ডোয়াইন স্মিথ (ও. ইন্ডিজ)
৮. কেন রিচার্ডসন (অস্ট্রেলিয়া)
৯. নিখিল নাইক (ভারত)
১০. মুরুগান অশ্বিন (ভারত)

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 447