MysmsBD.ComLogin Sign Up

আইপিএলে কোহলির চেয়েও জনপ্রিয় মুস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Apr 25 at 3:33pm
আইপিএলে কোহলির চেয়েও জনপ্রিয় মুস্তাফিজ

ভারতীয় শীর্ষ ব্যাটসম্যান বিরাট কোহলির চেয়েও জনপ্রিয় বাংলাদেশের মুস্তাফিজ। ইন্টারনেটে গত এক সপ্তাহে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলোয়াড়দের মধ্যে কোহলির চেয়েও বেশি খোঁজা হয়েছে বাংলাদেশের এই বাঁ-হাতি পেসারকে।

মাঠে চমক দেয়ার পর এবার ইন্টারনেট জগতেও আলোড়ন তুলছেন ২০ বছর বয়সী মুস্তাফিজ। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ‘ইএসপিএ নক্রিকইনফো’সম্প্রতি একটি পরিসখ্যান দিয়ে দেখিয়েছে যে, কোহলির চেয়ে মুস্তাফিজকেই বেশি খোঁজেন ইন্টারনেট ব্যবহারকারীরা।

এই তালিকায় সবার ওপরে আছে দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরাইজ শামসির নাম। তারপরই আছে যথাক্রমে মুস্তাফিজ ও কোহলির নাম। শামসির নামটা শীর্ষে থাকার পেছনে কারণ অবশ্য ভিন্ন।

টুর্নামেন্ট চলাকালে হঠাৎ ইনজুরিতে পড়েন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্যামুয়েল বদ্রি। এই এবারের আইপিএল শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের এ ক্রিকেটারের। তার বদলে ব্যাঙ্গালোরে নেয়া হয় দক্ষিণ আফ্রিকার শামসিকে।

পারফরম্যান্সের সুবাদে নিজের আঙুলের ইশারায় গোটা ক্রিকেট বিশ্বকে নাচাচ্ছেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে পাঁচ ম্যাচে সাত উইকেটা পাওয়া বাংলাদেশি এই বাঁ-হাতি পেসারের এখন বিশ্বময় জয়জয়কার। সেই ধারাবাহীকতায় এবার তিনি ছাড়িয়ে গেলেন কোহলিকেও।

★ ইন্টারনেটে যাদের সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে সেই শীর্ষ ১০ জনের তালিকা.....

১. তাবরাইজ শামসি (দক্ষিণ আফ্রিকা)

২. মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ)

৩. বিরাট কোহলি (ভারত)

৪. ক্রুনাল পান্ডে (ভারত)

৫. রাজাগোপাল সতীশ (ভারত)

৬. লোকেশ রাহুল (ভারত)

৭. ডোয়াইন স্মিথ (ওয়েস্ট ইন্ডিজ)

৮. কেন রিচার্ডসন (অস্ট্রেলিয়া)

৯. নিখিল নাইক (ভারত)

১০. মুরুগান অশ্বিন (ভারত)

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 1274