MysmsBD.ComLogin Sign Up

ঢাকায় জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার

In মিউজিক ক্যাফে - Apr 25 at 3:17pm
ঢাকায় জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার

প্রথমববারের মতো ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কাক্কার। আগামী ২৭ মে সরাসরি গান শোনাবেন তিনি। ঢাকার ভক্তদের উদ্দেশে ভিডিওবার্তাও দিয়েছেন ২৭ বছর বয়সী এই গায়িকা। এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ড্যান্স উইথ সেলফি কুইন নেহা কাক্কার লাইভ ইন ঢাকা। রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় ২৭ মে সন্ধ্যায় নাচ-গানে দর্শক মাতাবেন তিনি। নেহা মঞ্চে ওঠার আগে সংগীত পরিবেশনায় অংশ নেবেন দেশের দুই জন শিল্পী। আজ সোমবার আয়োজক প্রতিষ্ঠান রেয়নেক্স এসব তথ্য জানান।
জানা গেছে, অনুষ্ঠানটিতে উপস্থাপক হিসেবে থাকছেন কলকাতার মডেল জয়ী। তিনি এর আগে এখানকার বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। এই আয়োজনে রেয়নেক্স-এর সঙ্গে যুক্ত আছে অন্তর শোবিজ। এরই মধ্যে অনুষ্ঠান নিয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবেন তারা। আর টিকেটের জন্য রেয়নেক্স-এর ফেসবুক পাতায় দেওয়া নম্বরে যোগাযোগ করতে হবে।
বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি অগ্নি ২-এর ম্যাজিক মামনি গানটি নেহার গাওয়া। এ ছাড়া তার গাওয়া আজ ব্লু হ্যায় পানি পানি (ইয়ারিয়া), ধাতিং নাচ (ফাটা পোস্টার নিকলা হিরো), লন্ডন ঠুমাকড়া (কুইন), দেখেগা রাজা ট্রেলার (মাস্তিজাদে) প্রভৃতি গানগুলো জনপ্রিয় হয়েছে। ২০০৬ সালে ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে আসেন তিনি।

Googleplus Pint
Khalid Hsasa
Posts 3
Post Views 484