MysmsBD.ComLogin Sign Up

'স্পাইডারম্যান' ধর্মী সিনেমা দিয়ে চমকে দেব: শাহরুখ

In সিনেমা জগৎ - Apr 25 at 11:11am
'স্পাইডারম্যান' ধর্মী সিনেমা দিয়ে চমকে দেব: শাহরুখ

'রাওয়ান'-এর মাধ্যমে হিন্দি সিনেমায় নতুন সুপারহিরোর আমদানি করেন শাহরুখ খান। তবে আরও একবার এই ধরণের সিনেমা বানানোর আগ্রহের কথা জানিয়েছেন তিনি।

২০১১ সালের সিনেমা 'রাওয়ান' নিয়ে নির্মাতা-ভক্তমহলে হইচই চললেও বক্স অফিসে সাফল্য পায়নি সিনেমাটি। সমালোচকদের কাছেও সিনেমাটি ছিল 'ব্যর্থ'।

'রাওয়ান' নিয়ে পুরোপুরি তুষ্ট না হওয়া শাহরুখ তাই আরও একবার সুপারহিরো সিনেমা নির্মাণে কোমর বেঁধে নামতে চান। এব্যাপারে নিজের জেদটাকেই প্রাধাণ্য দিচ্ছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ ধরণের সিনেমার ব্যাপারে নিজের আগ্রহ প্রকাশ করে শাহরুখ বলেন, 'আমি আরও একবার 'রাওয়ান'--এর মত সিনেমা বানানোর সুযোগ নিতে চাই। আমি অতোটা বুড়িয়ে যাইনি এখনও, কেননা দলগত প্রচেষ্টায় এই সিনেমা নির্মাণ আমাদের জন্য এক নতুন পদক্ষেপ ছিল।

'অনেক মানুষই হয়তো আমার সিনেমা নির্মাণ দক্ষতায় বিশ্বাস রাখেননা, তবে আমি জানি, 'রাওয়ান'-এর মত নতুন কোনো সিনেমা বানিয়ে আমি আবারও ভক্তদের হৃদয় জিতে নিতে পারবো-- আত্মবিশ্বাসের সঙ্গেই নিজ অভিব্যক্তি প্রকাশ করলেন শাহরুখ।

যদিও তিনি স্বীকার করে নিয়েছেন, নতুন সুপারহিরো সিনেমার কোনো গল্প মাথায় নেই তার। তবে ভিস্যুয়াল ইফেক্টস এর খুঁটিনাঁটি সবই তার পরিকল্পনায় রয়েছে।

'যেহেতু আমি জেদি এবং বড্ড গোঁয়ার, আমি নিঃসন্দেহে আরেকটি রাওয়ান বানাবো'। সিনেমাটি ভারতের আঙ্গিকে হতে পারে ভিন্নধর্মী একটি সিনেমা। হতে পারে 'স্পাইডারম্যান' ধর্মী সিনেমা দিয়েও চমকে দেব সবাইকে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 868