MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

কারিনার বিতর্কিত সাত ঘটনা

In সিনেমা জগৎ - Apr 25 at 9:59am
কারিনার বিতর্কিত সাত ঘটনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। অভিনয় গুণে অনেক আগেই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। মেধা-মনন আর পরিশ্রম দিয়ে ক্যারিয়ার জীবনে যেমন পেয়েছেন সফলতা, তেমনি নানা সময় নানা কারণে হয়েছেন বিতর্কিত।

★ কারিনা কাপুরের বিতর্কিত সাত ঘটনা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন....

মামলা করে বিতর্কে কারিনা : কারিনার বিয়ের আগে এক জ্যোতিষী গণনা করে বলেছিলেন সাইফ আলী খানের সঙ্গে কারিনার বিয়ে হলে নবাব পতৌদির বংশে জোর অশান্তি শুরু হবে। তারপরই ক্ষিপ্ত হয়ে ওই জ্যোতিষীর বিরুদ্ধে মামলা ঠুকেন কারিনা কাপুর। শুধু মামলাই নয় ওই জ্যোতিষীর কাছে বিয়ের খরচও দাবি করেছিলেন এই অভিনেত্রী।

মন্তব্য করে বিতর্কিত : অনেক তারকাই চলচ্চিত্রে কাজ করতে চেয়ে তা বাতিল করে দেন। কারিনা কাপুরও হাম দিল দে চুকে সনম, কহো না পেয়ার হে, কাল হো না হো’র মতো চলচ্চিত্রে কাজ করতে চেয়ে তা বাতিল করেছিলেন। কিন্তু এই চলচ্চিত্রগুলো পরবর্তীতে অনেক ব্যবসাসফল ও জনপ্রিয়তা লাভ করে। পরে কারিনা এ বিষয়ে মন্তব্য করেছিলেন, ‘আসলে আমি অন্যদের কাজ দিতে ভালোবাসি। আমি এই চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে চাইনি বলেই আজ তারা তারকা হতে পেরেছেন।’

এমএমএসফাঁস : ফিল্মি ক্যারিয়ার বলিউড অভিনেতা শহিদ কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন কারিনা কাপুর। এ কথা সবাই জানে। শুধু তাই নয় দু’জনের চুম্বনরত একটি এমএমএস ফাঁস হয়ে যায়। তারপর এ নিয়ে জলঘোলা কম হয়নি।

প্রিয়ঙ্কা-কারিনা বিতর্ক : ‘পিগি চপস’র উচ্চারণ নিয়ে একবার কটাক্ষ করেছিলেন কারিনা কাপুর। এ নিয়ে কারিনাকে কমে ছাড়েননি প্রিয়াঙ্কা চোপড়াও। পরে তাদের দুজনের অশান্তি কমাতে কম জলঘোলা হয়নি।

বিপাশা-কারিনা বিতর্ক : আজনাবি চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে বিপাশা বসুর। কিন্তু এই চলচ্চিত্রের শুটিং সেটে সহশিল্পী বিপাশার গায়ের রং নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিতর্কে জড়ান কারিনা কাপুর। বিপাশাকে তিনি নাকি ‘কালি বিল্লি’ বলে কটাক্ষ করেছিলেন।

জন আব্রাহামকে ব্যঙ্গ : বিপাশা বসুর তৎকালীন প্রেমিক জন আব্রাহামকেও ছাড়েননি কারিনা কাপুর। বলিউড অভিনেতা জনের অভিনয় দক্ষতা নিয়েও তির্যক মন্তব্য করেছিলেন তিনি। তারপর শুরু হয় বিতর্ক।

হাতাহাতি করে বিতর্কে কারিনা : বিয়ের পর স্বামী সাইফ আলী, মালাইকা অরোরা ও তার বোন অমৃতা অরোরার সঙ্গে তাজ মুম্বাইয়ে ডিনার করতে গিয়েছিলেন কারিনা কাপুর। সেখানে কারিনা ও সাইফ ভারতীয় এক প্রবাসীর ব্যবসায়ীর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন। তারপর যা হয়…!

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6803
Post Views 526