MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিপদ বাড়ল ধোনির

In ক্রিকেট দুনিয়া - Apr 24 at 4:58pm
বিপদ বাড়ল ধোনির

কাফ ইনজুরির কারণে ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি ম্যাচগুলোতে আর খেলা হচ্ছে না রাইজিং পুনে সুপারজায়ান্টস দলের সাবেক ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসনের। শুক্রবার

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় ৩৫ বছর বয়সী এই তারকা ব্যাটসম্যান ইনজুরিতে আক্রান্ত হন। ম্যাচে সুপারজায়ান্টস ১৩ রানে পরাজিত হয়। এর ফলে পয়েন্ট টেবিলে নিচের দিকে থাকা দলটি নিয়ে মহেন্দ্র সিং ধোনির বিপদ আরো বাড়ল।

১৮৬ রানের জয়ের লক্ষ্যে ৩ নম্বরে ব্যাটিংয়ে নেমে সাবেক ইংলিশ ব্যাটসম্যান মাত্র এক বল খেলার পরেই ডান পায়ের কাফ ইনজুরিতে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়তে বাধ্য হন।

শনিবার তার পায়ে স্ক্যান করার পরে ইনজুরির মাত্রা ধরা পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পিটারসন বিষয়টি নিশ্চিত করে একটি ছবিও পোস্ট করেছেন। সেখান তিনি লিখেছেন, ‘শেষ এবং আউট, ভারত! ইনজুরি এখন সববিছু! মারাত্মক ইনজুরি ধরা পড়েছে, দারুন সব সতীর্থদের ছেড়ে যাওয়াটা সত্যিই কষ্টকর। কিন্তু আবারো পরিবারের কাছে ফিরে যাবার অপেক্ষায় আছি। লন্ডনের গ্রীষ্ম মৌসুমটা উপভোগ করতে চাই, নভেম্বর পর্যন্ত ছুটি আছে!”


ইনজুরির কারণে কতদিন বিশ্রামে থাকতে হবে সে সম্পর্কে নিশ্চিত হওয়া না গেলেও চলতি বছরের শেষে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও তার খেলা নিয়ে সংশয় রয়েছে। পিটারসনের ইনজুরি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে মাহেন্দ্র সিং ধোনি বলেছেন, এটা আমাদের জন্য দু:সময়ে আর্শীবাদ হয়ে দেখা দিতে পারে। আমরা ছয়জন বোলার নিয়ে খেলছি, কিন্তু এখনো ডেথ বোলিংয়ে ভালো করতে পারছি না। এমনও হতে পারে আগামী ম্যাচে আলবি মরকেল কিংবা মিশেল মার্শকে দিয়ে চেষ্টা করতে করাতে পারি।

চার ম্যাচে মাত্র একটি জয় নিয়ে পুনে বর্তমানে আইপিএল টেবিলের সপ্তম স্থানে রয়েছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 805