MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিচ্ছেদের আগেই শ্রাবন্তীর নতুন প্রেম

In সিনেমা জগৎ - Apr 24 at 10:12am
বিচ্ছেদের আগেই শ্রাবন্তীর নতুন প্রেম

টালিগঞ্জের চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে সংসার জীবনে থিতু হন তিনি। তারপর তাদের ঘর আলো করে আসে একটি পুত্র সন্তান। কিন্তু কোনো কিছুর তোয়াক্কা না করে বেশ কিছুদিন ধরে বিচ্ছেদের পথে হাঁটছেন এ জুটি। এখন আবার শোনা যাচ্ছে, বিচ্ছেদের পর্ব শেষ না করেই নতুন মনের মানুষের প্রেমে মজেছেন শ্রাবন্তী। ভারতীয় সংবাদমাধ্যম এমনটাই দাবি করছে।

প্রকাশিত খবরে জানা যায়, টলিউডে মডেল হিসেবে পরিচিত কিষাণের সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। সম্প্রতি তাদের দুজনের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এরপর থেকেই জোড় গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়।

ছবিতে দেখা যায়, কিষাণ, শ্রাবন্তী ও তার ছেলে অবিমন্য নৈশ্যভোজ করছেন। ক্যাপশনে কিষাণ লিখেছেন, ‘পরিবারের প্রিয় দুজন মানুষের সঙ্গে নৈশ্যভোজ।’ ছবিতে কিষাণ-শ্রাবন্তীকে দেখে ভক্তদের মনে যতটা না প্রশ্ন উঠেছে, তার চেয়ে বেশি আলোচনা হচ্ছে এই ক্যাপশন নিয়ে।

কিষাণ এই ছবিটি শ্রাবন্তী ও তার ছেলে এবং তার বোন স্মিতা চ্যাটার্জিকে ট্যাগ করেন। নাম প্রকাশে অনিচ্ছুক শ্রাবন্তীর ঘনিষ্ট একজন এ বিষয়ে বলেন, ‘তারা দুজন কিছু সময়ের জন্য একসঙ্গে বাইরে ঘুরতে গিয়েছিলেন। এর বেশি কিছু আমি বলতে পারব না।’ কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল বিক্রম নামের এক যুবকের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। বিক্রম শ্রাবন্তীর বোনের বন্ধু। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেছিলেন, ‘আসলে এখনও বিক্রমকে নিয়ে সে রকম কিছু ভাবিনি। ভবিষ্যতে কী হবে জানি না। তবে ও আমার বিশেষ বন্ধু।’

রাজীবের সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে এ নিয়ে এমনিতেই হতাশার মধ্যে দিন কাটছে শ্রাবন্তীর। তবে সেসব কাটিয়ে অভিনয়ে মনোযোগী হওয়ার চেষ্টা করছেন তিনি। আগামী মাসে শ্রাবন্তী ও রাজীবের আনুষ্ঠানিক ডিভোর্স হওয়ার কথা রয়েছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 1593