MysmsBD.ComLogin Sign Up

সুন্দরীদের নিয়ে যা বললেন হাবিব ও হৃদয় খান!

In মিউজিক ক্যাফে - Apr 24 at 8:17am
সুন্দরীদের নিয়ে যা বললেন হাবিব ও হৃদয় খান!

বাংলাদেশের সংগীতাঙ্গনের দুই নক্ষত্র হৃদয় খান ও হাবিব ওয়াহিদ। সম্প্রতি এই দুইজন ইউটিউবে প্রকাশ করেছেন একটি ভিডিওবার্তা। যা নিয়ে দারুণ আলোচনা শুরু হয়েছে।

ভাবছেন কি ছিল ওই বার্তাতে?

ওই ভিডিওবার্তাতে তারা দু’জন সুন্দরী নারীদের নিয়ে নানা খুনসুটি করেছেন। গাড়িতে বসে থেকে এই বার্তাটি তারা রেকর্ড করেন। হৃদয় খানের মুঠোফোনে ধারণ করা ওই ভিডিওবার্তায় কোনো একটা প্রোগ্রামে অংশগ্রহণ করা নিয়ে কথা বলার ফাঁকে সুন্দরী মেয়েদের নিয়ে তারা খুনসুটি করেন।

ভিডিও বার্তায় হাবীব একটি আড্ডার কথা উল্লেখ করে বলেন, ‘কিছু দিন আগে আমরা কয়েকজন মিউজিশিয়ান বন্ধু ঢাকার বাইরে ঘুরে আসার প্ল্যান করছিলাম। তখন একজন বললেন ওই সফরে যদি সুন্দরী মেয়েরা না যায় তাহলে তো হৃদয় খানের জন্য ইনজাস্টিস হবে!’

হাবীবের কথার প্রেক্ষিতে হৃদয় খান বলেন, ‘না না একদম ভুল কথা। আপনি আসল কথাটা ইগনোর করছেন। সেখানে বলা হয়েছে- ওই ট্যুরে যদি সুন্দরী মেয়েরা না আসে তাহলে হাবিব ওয়াহিদ এবং হৃদয় খানের প্রতি অবিচার হবে!’

এরকমই খুনসুটি চলছিল ঐ ভিডিওবার্তায়। তবে খুনসুটির এক পর্যায়ে হৃদয় খান জানান এরকম খুনসুটি চলবে এবিসি রেডিওর ‘এইচকে শো’তে। সবাইকে সেই প্রোগ্রাম দেখার জন্য অনুরোধ করা হয়।

জানা গেছে, হৃদয় খানের সঞ্চালনায় আজ শনিবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত এই অনুষ্ঠানে অংশ নিবেন হাবীব।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 1218