MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

এবার মুস্তাফিজের সামনে তলানিতে থাকা পাঞ্জাব

In ক্রিকেট দুনিয়া - Apr 23 at 9:51am
এবার মুস্তাফিজের সামনে তলানিতে থাকা পাঞ্জাব

টানা তিন ম্যাচ জিতে হাওয়ায় ভাসতে থাকা গুজরাট লায়ন্সকে নিচে নামিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ। বাংলাদেশের বোলার মুস্তাফিজের সামনে ‘লায়ন্স’ ব্যাটসম্যানরা যেন ‘বিড়াল’ হয়ে গিয়েছিল। ডেথ ওভারেও এই বোলারের বলে বাউন্ডারি হাঁকাতে পারল না তারা। এই মুস্তাফিজের সামনে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা কিংস ইলেভেন পাঞ্জাব। বাংলাদেশ সময় শনিবার রাত সাড়ে ৮টায় শুরু হবে পাঞ্জাব ও হায়দরাবাদের ম্যাচটি।

আন্তর্জাতিক ক্রিকেটে মুস্তাফিজের অভিষেকের এক বছরও পার হয়নি। তাতেই তাকে হাড়ে হাড়ে টের পেয়েছেন বিশ্বসেরা ব্যাটসম্যানরা। বিদেশী লিগে খেলতে গিয়েও মুস্তাফিজের সামনে কাবু হয়ে যাচ্ছেন তারা। এবারের আইপিএল-এ ডেথ ওভারের বিশেষজ্ঞ বোলারের খ্যাতি পেয়েছেন এই কাটার মাস্টার।

আইপিএল-এ চার ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। বল করেছেন ১৬ ওভার। তাতে ১০৬ রান দিয়ে তুলে নিয়েছেন ৫ উইকেট। ধারাবাহিকভাবে প্রতি ম্যাচেই নিজের নামের পাশে উইকেট রেখেছেন।

মুস্তাফিজ বল করতে আসলেই ব্যাটসম্যানরা সাবধানে ব্যাট চালান। কিন্তু যারা মারতে গেছেন, তারাই ক্রিজ থেকে বিদায় নিয়েছেন। প্রথম ম্যাচে পর পর দুই বলে ডি ভিলিয়ার্স ও শেন ওয়াটসনের মতো ব্যাটসম্যানকে বিদায় করে দিয়েছিলেন। আন্দ্রে রাসেল বোল্ড হওয়ার কথা হয়তো কখনো ভুলতে পারবেন না।

সানরাইজার্সের বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমারও রয়েছেন দারুণ ফর্মে। এবারের আইপিএল-এ এখন পর্যন্ত সর্বোচ্চ ৭ উইকেট শিকারি তিনি। নেহরার বদলি হিসেবে খেলতে নেমে বারিন্দার স্রানও ভালো বল করছেন। যদিও গত ম্যাচে তার ইকোনমি ছিল ৯। তবুও সব মিলিয়ে সানরাইজার্সের বোলিং অ্যাটাক দুর্দান্ত।

ব্যাটিং লাইনে ফর্মে আছে দলটি। ওয়ার্নারের ব্যাট জ্বলে ওঠা মানে দলের জয় নিশ্চিত। তার মধ্যে শিখর ধাওয়ান গত ম্যাচে ফর্মে ফিরেছেন। তাতে ১০ উইকেটে জিতেছিল ক্লাবটি। তাই জয়ের ব্যাপারে দারুণ আশাবাদী অরেঞ্জ আর্মিরা।

চলতি আসরে চার ম্যাচ খেলেছে সানরাইজার্স। দুটি ম্যাচে জিতে পয়েন্ট টেবিলে আছে চতুর্থ স্থানে। প্রথম চার ম্যাচের মধ্যে শুধু কলকাতা নাইট রাইডার্স ও গুজরাট লায়ন্স তিনটি করে ম্যাচ জিতে শীর্ষ দুটি স্থানে আছে। দ্বিতীয় স্থানে থাকা গুজরাটের পরের স্থানে আছে দিল্লি ডেয়ারডেভিলস। তারাও দুটি ম্যাচে জিতেছে।

এদিকে সানরাইজার্সের প্রতিপক্ষ পাঞ্জাবের অবস্থা বেশি সুবিধাজনক না। আট দলের মধ্যে সবার নিচে আছে ক্লাবটি। প্রথম দুই ম্যাচে হারের পর রাইজিং পুনে সুপারজায়ান্টদের বিপক্ষে জিতেছিল। কিন্তু সর্বশেষ ম্যাচে কলকাতার বিপক্ষে ফের হারল। এই ম্যাচে কি হয় সেটাই এখন দেখার বিষয়।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3850
Post Views 412