MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কোহলির কাছে ধোনির পরাজয়

In ক্রিকেট দুনিয়া - Apr 23 at 12:55am
কোহলির কাছে ধোনির পরাজয়

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হেরে গেল রাইজিং পুনে সুপারজায়ান্টস। শুক্রবার বিরাট কোহলির ব্যাঙ্গালুরু ১৩ রানে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির পুনে সুপারজায়ান্টাসকে

প্রথমে ব্যাট করে এদিন নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৮৫ রান সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। জবাবে ৮ উইকেটে ১৭২ রানের বেশি করতে পারেনি রাইজিং পুনে সুপারজায়ান্টস। এর ফলে ১৩ রানে হার মানে ধোনির দল।

ব্যাঙ্গালুরুর ছুঁড়ে দেওয়া ১৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে রাইজিং পুনে সুপাার জায়ান্টস। মাত্র ১৮ রানেই সাজঘরে ফিরেন পুনের প্রথমসারির তিন ব্যাটসম্যান। তবে উদ্বোধনী ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে ৬০ এবং অধিনায়ক ধোনি ৪১ রান করলেও জয়ের জন্য তা যথেষ্ট ছিল না।

এর আগে মহারাষ্ট্র ক্রিকেট এ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করে দুর্দান্ত শুরু করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ব্যক্তিগত ৭ রান করে লোকেশ রাহুল সাজঘরে ফিরে গেলেও ঝড়ো গতিতে ব্যাট চালিয়ে যান বিরাট কোহলি। আর অন্যপ্রান্তে ব্যাঙ্গালুরুর অধিনায়ককে সঙ্গ দেন এবিডি ভিলিয়ার্স।

২য় উইকেটে ১৫৫ রানের অসাধারণ এক জুটি উপহার দেন তারা। কিন্তু ম্যাচের ১৯তম ওভারের তৃতীয় এবং চতুর্থ বলে কোহলি ও ভিলিয়ার্সকে সাজঘরে পাঠান থিসারা পেরেরা। কোহলি ৮০ এবং ভিলিয়ার্স ৮৩ রান কওে আউট হন। শেষ পর্যন্ত ৩ উইকেটের বিনিময়ে নির্ধারিত ২০ ওভারে ব্যাঙ্গালুরুর সংগ্রহ দাঁড়ায় ১৮৫। ব্যাঙ্গালুরুর সবকটি উইকেটই লাভ করেন থিসারা পেরেরা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6920
Post Views 695