MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিস্ময়কর ঘটনা! ধুলো-ঝড়ের তাণ্ডব, আকাশে উড়লো স্কুলছাত্র!

In ভয়ানক অন্যরকম খবর - Apr 22 at 9:00pm
বিস্ময়কর ঘটনা! ধুলো-ঝড়ের তাণ্ডব, আকাশে উড়লো স্কুলছাত্র!

কম-বেশি অনেকেই জানেন ধুলো-ঝড় সম্পর্কে। কিন্তু কখনো কি দেখেছেন এই ধুলো-ঝড়ে মানুষ উড়ছে! না কখনোই শুনেননি। শোনার কথাও নয়; তবে এবার ঘটেছে তেমনই এক ঘটনা। ধুলো-ঝড়ে আকাশে উড়লো একটি বাচ্চা!

সেদিন ‘স্পোর্টস ডে’ নিয়ে মেতেছিল ছাত্ররা। হঠাৎই আবির্ভাব ঘটে ‘ধুলো-ঝড়’-এর। বাচ্চাদের সরানোর চেষ্টা শুরু করেন শিক্ষক-শিক্ষিকারা। একটি ডাস্ট ডেভিল যখন মাঠে দাপাচ্ছে, তখন প্রবেশ করে দ্বিতীয়টি।

‘ডাস্ট ডেভিল’ এক রকমের ঘুর্ণি-হাওয়া। এক মিটার পরিসরের মধ্যেই সে পাক খায়। কিন্তু তার উচ্চতা দাঁড়ায় ১০ থেকে ১০০ মিটার। এই ঘুর্ণি এমনিতে নাকি তেমন ক্ষতিকর কিছু নয়। তবু, কখনও কখনও তা গোলমাল পাকায়।

সম্প্রতি চিনে ডাস্ট ডেভিলের পাল্লায় পড়েছে এক স্কুল-পড়ুয়া। চিনের গানসু প্রদেশের এক স্কুলেই ঘটনাটি ঘটে। ওই স্কুলে সেদিন ‘স্পোর্টস ডে’ নিয়ে মেতেছিল ছাত্ররা। হঠাৎই আবির্ভাব ঘটে ‘ধুলো-ঝড়’-এর। বাচ্চাদের সরানোর চেষ্টা শুরু করেন শিক্ষক-শিক্ষিকারা। একটি ডাস্ট ডেভিল যখন মাঠে দাপাচ্ছে, তখন প্রবেশ করে দ্বিতীয়টি।

সেটির প্রকৃতি আবার প্রথমটির চাইতেও ভয়ঙ্কর। ছোট আর কম ওজনের বাচ্চাদের মাটিতে শুইয়ে দেওয়া হয়। সব কিছু সামলে ওঠার আগেই তৃতীয় ঘুর্ণিটি আসে এবং এক ছাত্রকে নিয়ে সোজা উপরে উঠে যায়। তাকে ধরার চেষ্টা করা হয়। কিন্তু তার আগেই সে মাটিতে আছড়ে পড়ে। শিশুটি অবশ্য তেমন মারাত্মকভাবে আহত হয়নি। হাসপাতালে নিয়ে গেলে তার প্রাথমিক চিকিৎসা করা হয়।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3409
Post Views 886