MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

গেইলের মেয়ের নাম নিয়ে বিগ ব্যাশের সেই বিতর্কের ছোঁয়া?

In ক্রিকেট দুনিয়া - Apr 22 at 8:10pm
গেইলের মেয়ের নাম নিয়ে বিগ ব্যাশের সেই বিতর্কের ছোঁয়া?

ক্রিস গেইল মানেই ভরপুর বিনোদন আর বিতর্ক। মাঠে ব্যাট হাতে যেমন দর্শকদের ব্যাপক বিনোদন দেন মাঠের বাইরেও নানা কান্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়ে থাকেন। মারকুটে এই ব্যাটসম্যান সম্প্রতি প্রথমবারের মত বাবা হয়েছেন। তবে পুত্র নাকি কন্যা সন্তানের বাবা হয়েছেন তা নিয়ে প্রথমে দেখা দিলো এক বিতর্ক! আর সন্তানের যে নাম রাখলেন তাতেও উস্কে দিলেন আরেক বিতর্ক!

গেল জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে নারী উপস্থাপিকা মেলানি ম্যাকলাফলিনকে গেইল বলেছিলেন, 'প্রথমবারের মতো তোমার চোখ দেখতে পেয়ে ভালো লাগছে। আশা করি একটু পরে দুজনে কোথাও হালকা ড্রিংক করতে যেতে পারব। ডোন্ট ব্লাশ বেবি!'

ওই ঘটনার পর গেইলকে নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়ে গিয়েছিল। গেইলের মন্তব্যটা অশোভন , এমন মন্তব্য করেছিলেন অনেকেই। কেউ কেউ তো তাকে বিগ ব্যাশ থেকে বাদ দেওয়ার প্রস্তাবও তুলেছিলেন। এমনকি ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধের দাবিও উঠেছিল। পরে অবশ্য গেইল ওই মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন। ম্যাকলাফলিনও গেইলের ক্ষমা মেনে নিয়েছেন বলেই জানিয়েছিলেন।

এদিকে, শেষ অবধি সেই বিতর্কের 'ব্লাশ' শব্দটাকেই মেয়ের নাম হিসেবে বেছে নিলেন ক্যারিবীয়ান এই তারকা। যদিও গেইলের ঘনিষ্ঠমহল বলছে, বিতর্কের ব্লাশের সঙ্গে এই নামকরণের কোনও সম্পর্ক নেই।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে বাবা হওয়ার খবর শুনে দেশে ফিরে যান গেইল। তার স্ত্রী নাতাশা বেরিজ সন্তানের জন্ম দিয়েছেন। স্ত্রী ও সন্তানকে সময় দিয়ে গেইল আগামী ২৫ এপ্রিল তিনি আবারও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলের সঙ্গে যোগ দেবেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 594