MysmsBD.ComLogin Sign Up

ফেসবুক ব্যবহারকারী পাবে টাকা, কিভাবে জেনে নিন!

In ফেসবুক টিপস - Apr 22 at 3:05pm
ফেসবুক ব্যবহারকারী পাবে টাকা, কিভাবে জেনে নিন!

বিশ্বের সোশ্যাল মিডিয়ার শীর্ষ স্থানীয় নাম ফেসবুক। আর প্রতি সেকেন্ডএ কোটি কোটি ইউজার প্রবেশ করছেন এই ফেসবুকে। প্রতিনিয়ত যে কোন পোস্টে লাইক, কমেন্ট, আর সেয়ার করছে সেকেন্ডের মধ্যেই। আর এবার ফেসবুক প্রতিষ্ঠান চিন্তা করেছে ইউজারদের ইনকামের এক নতুন পন্থা। পাঠক আসুন জেনে নেওয়া যাক ফেসবুক কি ভাবে আপনাকে টাকা ইনকাম করার পথ তৈরি করে দিবে।

আপনি কি ফেসবুক-এ পোস্ট করেন? কিন্তু পোস্ট করার পরে লাইক, কমেন্ট ছাড়াও যদি টাকা পান, কেমন লাগবে?ভবিষ্যতে ফেসবুক ইউজারদের জন্য এমন অভিনব সুবিধেই আনতে চলেছে এই সোশ্যাল মিডিয়া। সম্প্রতি নিজেদের ইউজারদের নিয়ে করা একটি সমীক্ষা করে ফেসবুক।

সেই সমীক্ষায় ফেসবুক ব্যবহার করে কীভাবে ফেসবুক ইউজাররা আয় করতে পারেন তা নিয়ে একাধিক পরামর্শ উঠে এসেছে। তার মধ্যে অন্যতম হল, বিজ্ঞাপন থেকে সংগৃহীত অর্থের একাংশ নিজেদের ইউজারকে দেবে ফেসবুক।

কিন্তু, এই সুবিধে ফেসবুক সব ইউজারকেই দেবে, না কি শুধু ‘ভেরিফায়েড ইউজার’-দের জন্য চালু করবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। ফেসবুক-এর তরফে এক মুখপাত্রও জানিয়েছেন, ভবিষ্যতে ফেসবুক ব্যবহারকে আর্থিক দিক থেকে আরও আকর্ষণীয় করে তোলার লক্ষ্যে সংস্থার একাধিক পরিকল্পনা রয়েছে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 4143